বিকল স্বপনের দুটি কিডনি : সন্তানের জীবন বাঁচাতে পিতার আকুতি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : মো: ইউসুফ হোসেন স্বপনের দুটি কিডনি নষ্ট,ডায়ালিস করে বেঁচে আছে, সহযোগিতা পেলে হয়তো নতুন জীবন ফিরে পেতো। অসহায় পিতার আকুতি। খুলনা মহানগরীর খালিশপুর হাউজিং স্টেট এলাকায় বসবাস করেন স্বপনের পিতা। স্বপনের পিতা মো: দেলোয়ার হোসেন একজন রিকসা চালক।

স্বপনের অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। এখন অতিদ্রæত কিডনি প্রতিস্থাপন করতে হবে। কিডনি প্রতিস্থাপন করতে ১০লক্ষ টাকা খরচ হবে। অসহায় পিতার  পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়। স্বপনের সপ্তাহে দুইদিন করে কিডনীর ডায়ালাইসিস করতে হয়। এতে ডায়ালাইসিস বাবাদ সপ্তাহে ৫ হাজার টাকা করে খরচ হচ্ছে। কিন্তু রিকসা চালক বাবার দিনে আয় ৪০০ থেকে ৫০০ টাকার মত। বাবার সংসারে ৪ জন সদস্য, সংসার চালাতে হয়।

স্বপনের বাবা বলেন, ঠিক মতো খাবার কিনতে পারি না সেখানে ছেলের চিকিৎসার টাকা জোগাড় করবো কীভাবে?  বলে কেঁদে ফেলেন তিনি। বাবার সামনে টগবগে যুবক ছেলেটি ধীরে ধীরে মৃত্যুর প্রহর গুনছে,সেই বাবাই বোঝে বুকের চাপা কষ্ট,তারপরেও ধারদেনা করে চিকিৎসা চলছে। এমতাব্যস্থায় সমাজের বিত্তবানসহ সকলের সাহায্য ও সহযোগিতা একান্ত প্রয়োজন। প্রত্যেকের ক্ষুদ্র ক্ষুদ্র সাহায্যই পারে,মহান আল্লাহতায়ালা ছেলেটিকে তার বাবার কোলে ফিরে যেতে।

সাহায্য ও সহযোগিতার জন্য সরাসরি যোগাযোগ করুন মো: আল-আমিন হোসেন রিপন ব্যাংক হিসাব নং- ২০৫০৭১০০২০০০১৪৯১০ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড খালিশপুর উপ শাখা খালিশপুর খুলনা। বিকাশ নং- ০১৬৮৪ ৯৫৯৮২৬।