UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনিয়র সাংবাদিক অরুণ সাহা আর নেই

usharalodesk
জানুয়ারি ১, ২০২৩ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

উষার আলো রিপোর্ট

দৈনিক পূর্বাঞ্চলের বার্তা সম্পাদক, খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক অরুন সাহা আর নেই। পিতার মৃত্যুর দশ দিনের মাথায় রোববার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটায় মৃত্যু হয়। অরুন সাহার পিতার শ্রাদ্ধ অনুষ্ঠান ও অতিথি আপ্যায়নের দাওয়াত দিয়ে বিকেলে তিনি তার দোলখোলার ভাড়া বাসায় এসেই অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যায় তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার পর সন্ধ্যা সাতটা ৩৫ মিনিটের দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তার স্ত্রী, এক পুত্র ও এক কন্যা, তিন ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন রয়েছেন।

সোমবার (২ জানুয়ারি) সকাল ১০টায় সাংবাদিক অরুন সাহার মরদেহ দৈনিক পূর্বাঞ্চল কার্যালয়ে আনার পর সহকর্মীদের শেষ শ্রদ্ধা নিবেদনের পর খুলনা প্রেসক্লাবে নেয়া হবে। সেখানে সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক দল ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর রূপসা মহাশ্মশানে শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

এদিকে, তার হঠাৎ মৃত্যুর খবরে রোববার রাত থেকে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ হাসপাতাল ও প্রয়াতের বাসায় হাজির হয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পূর্বাঞ্চল-ট্রিবিউন পরিবারের শোক : গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি ও ডেইলী ট্রিবিউন সম্পাদক বেগম ফেরদৌসী আলী, পূর্বাঞ্চলের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী সনি, নির্বাহী সম্পাদক আহমদ আলী খান, চীফ রিপোর্টার অমিয় কান্তি পাল, মফস্বল সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সিন্দাইনীসহ পূর্বাঞ্চল-ট্রিবিউনের সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, অরুন সাহা ১৯৬২ সালের ৫ ডিসেম্বর নড়াইলের অনিল কুমার সাহা ও নিভা রানী সাহার গৃহে জন্মগ্রহন করেন। পেশাগত জীবনে খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন তিনি।