UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা প্রেসক্লাব আয়োজিত পিঠা ও বস্ত্র মেলার উদ্বোধন আজ

pial
জানুয়ারি ৪, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে ৩ দিনব্যাপী পিঠা ও বস্ত্র মেলার উদ্বোধন আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। আজ ৫ জানুয়ারি বিকাল ৫টায় খুলনা প্রেসক্লাব চত্বরে প্রধান আতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন খুলনাস্থ এ্যাসিস্ট্যান্ট হাই কমিশনার অব ইন্ডিয়া ইন্দ্রজিত সাগর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম এবং সঞ্চালনা করবেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

ব্যস্ত নাগরিক জীবনে পিঠা-পুলির স্বাদ ছড়িয়ে দিতে খুলনা প্রেসক্লাবের আয়োজনে আজ ৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ৭ জানুয়ারি রাত ৯ টা পর্যন্ত প্রতিদিন এই মেলা খুলনা প্রেসক্লাব চত্বর এবং লিয়াকত আলী মিলনায়তনে চলবে। এবারের পিঠা ও বস্ত্র মেলায় স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য ৩২টি স্টল অংশ নিয়েছে। মেলার স্টলগুলোতে চিতই, মালপোয়া, দুধ পুলি, ভাপা, নকশি পিঠা, মুগ পাকন, পাটিসাপটা, লবঙ্গ লতিকা, হৃদয় হরণ, ডিম সুন্দরী, বিবি খানা, চালতা পাতা, জামাই পিঠা, গোলাপসহ মজার মজার নামের বাহারী সব পিঠা পাওয়া যাবে। এছাড়াও স্টলগুলোতে থাকবে বস্ত্র ও বিভিন্ন রকমারী পণ্য।

আগামী ৭ জানুয়ারি এই মেলার সমাপনী অনুষ্ঠানে মেলায় অংশ নেয়া স্টলগুলোর পিঠার স্বাদ ও মান পরীক্ষা করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করে পুরস্কৃত করা হবে। গুড হেলথ পরিবারের পক্ষ থেকে এই পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও মেলায় অংশ নেয়া সকল স্টল মালিকদের সনদপত্র প্রদান করা হবে।

(ঊষার আলো-এফএসপি)