UsharAlo logo
বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সরকারের বিদায়ের ক্ষণগণনা শুরু হয়ে গেছে : এড. মনা

usharalodesk
জানুয়ারি ১৩, ২০২৩ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, বর্তমান সরকারের বিদায়ের ক্ষণগণনা শুরু হয়ে গেছে। জনস্রোতের মুখে যে কোন সময় তারা বিদায় নিতে বাধ্য হবে। সরকার প্রধান ও তার মন্ত্রী পরিষদের সদস্যরা আবোল তাবোল ও অসংলগ্ন বক্তব্য তার প্রমান বহন করে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে আন্দোলনের ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এবং বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী ১৬ জানুয়ারির বিক্ষোভ মিছিল ও সমাবেশ সফল করার লক্ষ্যে মহানগর বিএনপির প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় বক্তৃতা করেন, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহেনা ঈসা, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান মনি, বেগ তানভীরুল আজম, শাহিনুল ইসলাম পাখি, মুর্শিদ কামাল, এড. মাসুম রশিদ, বিপ্লবুর রহমান কুদ্দুন প্রমুখ।

সভা থেকে আগামী ১৬ জানুয়ারি কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ সফল করতে প্রতিটি থানা, ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়। সভা থেকে আগামী ১৯ জানুয়ারি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালনের লক্ষ্যে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহিত হয়। একই দিনে একই স্থানে রকিবুল ইসলাম বকুল বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক মনোনিত হওয়ায় তাকে সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভা থেকে যোগীপোল ইউনিয়ন বিএনপির উপদেষ্টা তোফায়েল আহমেদ এবং দৌলতপুর থানার সাবেক বিএনপি নেতা নিয়াজ আহমেদের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। ভারতে চিকিৎসাধীন ১২নং ওয়ার্ড যুবদলের সভাপতি মঈনুল ইসলামের আশু রোগমুক্তি কামনা করা হয়।