UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালার মাগুরা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিরন্ময়’র মনোনয়ন সংগ্রহ

usharalo
মার্চ ৮, ২০২১ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

বি. এম. জুলফিকার রায়হান, তালা : আগামী ১১ এপ্রিল তালা উপজেলার ১১টি ইউনিয়নে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে তালার ৮নং মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রভাষক হিরন্ময় মন্ডল মনোনয়নপত্র ক্রয় করেছেন। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির তালা উপজেলা সাধারণ সম্পাদক এবং দলের মনোনিত প্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র ক্রয় করেন।
সোমবার (৮ মার্চ) দুপুরে তালা উপজেলা কৃষি অফিসার ও সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং অফিসার হাজেরা খাতুন’র কাছ থেকে মনোনয়নপত্র গ্রহনকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির তালা উপজেলা সভাপতি প্রভাষক সরদার রফিকুল ইসলাম সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এব্যপারে প্রভাষক হিরন্ময় মন্ডল জানান, দলের মনোনয়ন নিয়ে বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে কাংখিত সাফল্য না আসলেও ৫বছর ধরে একটানা এলাকায় গনসংযোগ, সভা, সমাবেশ করেছেন। সবসময় এলাকার মানুষদের পাশে ছিলেন। ফলে ইউনিয়নব্যাপী দল, মত, ধর্ম, বর্ন নির্বিশেষে সব শ্রেণির মানুষের কাছে তিনি আস্থার প্রতিক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। একারনে এবারের নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদী।