UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অসুস্থ সাংবাদিক বিষ্ণু প্রসাদের শয্যাপাশে নবাগত জেলা প্রশাসক

usharalodesk
জুন ৬, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : নানা উপসর্গ নিয়ে একমাস ধরে অসুস্থ থাকা দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টেলিভিশন, বাগেরহাটের স্টাফ রিপোর্টার বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীকে দেখতে গেলেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। রবিবার (৬ জুন) তিনি শহরের শালতলাস্থ বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর বাসায় যান। বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং চিকিৎসার খোঁজ-খবর নেন জেলা প্রশাসক। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।
এ সময় প্রেসক্লাবের সভাপতি নিহাররঞ্জন সাহা, সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল, কোষাধক্ষ্য মাসুদুল হক, সাংবাদিক ইয়ামিন আলী, এইচএম মইনুল ইসলাম, এস.এস শোহান উপস্থিত ছিলেন।
গত ৭ ফেব্রুয়ারি করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নেয়ার পর থেকে মাথা ব্যাথা, শ্বাসকষ্ট, বুক-পিঠে ব্যাথা, শরীরে দূর্বলতা, সার্বক্ষনিক জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ্য রয়েছেন সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী।পরবর্তীতে বাগেরহাট সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে দুই দফা এবং বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পরেও নির্দিষ্ট করে কোন রোগ শনাক্ত না হওয়ায় বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

(ঊষার আলো-এমএনএস)