UsharAlo logo
বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগমনী সংঘের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

খুলনা প্রতিনিধি
ডিসেম্বর ১৭, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক: খুলনার দাকোপ উপজেলার সুন্দরবন সংলগ্ন গ্রাম সুতারখালীতে শিশু-কিশোর-নারীদের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন ’আগমনী সংঘের’ উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

রোববার সন্ধ্যায় (১৭ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সুতারখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আলী ফকির। চিত্রাঙ্কন, আবৃতি, সংগীত প্রতিযোগিতার পাশপাশি যেমন খুশি তেমন সাজো, দৌড়, বিস্কুট দৌড়, বল নিক্ষেপ, হাড়িভাংগা, বালিশ পাচার, রশি টানাসহ গ্রমীণ খেলাধুলার ১৭টি ইভেন্টে ৫১ জনকে পুরস্কৃত করা হয়। স্থানীয় তিন শতাধিক ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত থেকে এসব পরিবেশনা উপভোগ করেন।

’আগমনী সংঘের’ সহ-সভাপতি রাখী বৈদ্যের সভাপতিত্বে ও নিশীত কুমার মন্ডল ও অলোক বৈদ্যের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণ পদ মিস্ত্রী, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মিহির রায়, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য জাহিদ আলী ফকির, সুতারখালী পূর্বপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি দেবব্রত মন্ডল, খুলনা আইনজীবী সমিতির আইনজীবী দেবপ্রসাদ বৈদ্য, সুতারখালী পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মানেজিং কমিটির সভাপতি নীরেন্দু মন্ডল,চিকিৎসক তুষার কান্তি মন্ডল, চিকিৎসক রজত মন্ডল প্রমুখ।

ঊআ-বিএস