UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারো বিয়ে করতে চলেছেন রুপার্ট মারডক

usharalodesk
মার্চ ২১, ২০২৩ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আবারো বিয়ে করতে চলেছেন মিডিয়া মুঘল রুপার্ট মারডক। এই নিয়ে পঞ্চমবার। পাত্রী অ্যান লেসলি স্মিথের সঙ্গে ইতোমধ্যে এনগেজমেন্টের কথা ঘোষণা করে দিয়েছেন ৯২ বছর বয়সী এই ব্যবসায়ী। লেসলি স্মিথ একসময় পুলিশের চাকরি করতেন। এখন তার বয়স ৬২ বছর।

এই বয়সে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমকে মারডক বলেন, ‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম… কিন্তু এটাই শেষ বার। এবার ভালো হবে। আমি ভীষণ খুশি।’ আগামী গ্রীষ্মেই বিয়ে করে নেওয়ার পরিকল্পনা নিয়েছেন মারডক।

বছর খানেক আগে চতুর্থ পত্নী জেরি হলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন মারডক। জেরির সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৬ সালে। ওই বিচ্ছেদের ফলে মারডকের মালিকানাধীন ফক্স নিউজ, দ্য ওয়াল স্ট্রিট জার্নালের মতো বড় বড় গণমাধ্যমের ভেতরে চাঞ্চল্য সৃষ্টি হয়।

এদিকে বিপুল সম্পত্তির মালিক মারডকের হবু স্ত্রীর প্রাক্তন স্বামী চেস্টার স্মিথ ছিলেন গায়ক। পাশাপাশি ব্যবসায়ী ছিলেন। ২০০৮ সালে তার মৃত্যু হয়। মারডকের সঙ্গে এনগেজমেন্টের পর লেসলি বলেন, ‘আমাদের দু’জনের জন্য এটাই ঈশ্বরের উপহার। গত বছরের সেপ্টেম্বরেই রুপার্টের সঙ্গে আমার আলাপ।’

তিনি আরো বলেন, ‘আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন… রুপার্ট আর আমার বোঝাপড়া খুব ভালো।’রুপার্টের প্রথম তিনটি বিয়েতে ৬ সন্তান রয়েছে। ৯২ বছর বয়সে জীবনের নতুন শুরু করছেন বলে জানান তিনি।

ঊষার আলো-এসএ