UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার দাবাড়ুর ভূমিকায় মিস্টার পারফেকশনিস্ট আমির খান

usharalodesk
জুন ১৭, ২০২১ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : করোনাভাইরাস মহামারীরর মধ্যে ত্রাণ তহবিল গঠনের জন্য আয়োজিত দাবা খেলায় গ্র্যান্ডমাস্টার বিশ্বনাথন আনন্দের মুখোমুখি বসেন বলিউড তারকা আমির খান।  দাবার চাল দিতে দিতেই আগামী ছবির কথাও ফাঁস করেন মিস্টার পারফেকশনিস্ট। সব কিছু ঠিক থাকলে আগামী দিনে বিশ্বনাথনের জীবনীমূলক ছবিতে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন।

আমির এখন ‘লাল সিং চাড্ডা’ ছবির শেষ অংশের শ্যুটিংয়ে ব্যস্ত। বলিউড সংবাদমাধ্যম সূত্র মতে, বিশ্বনাথন আনন্দের জীবনীমূলক ছবির যৌথ প্রযোজক আনন্দ এল রাইয়ের কালার ইয়েলো প্রোডাকশন ও্র মহাবীর জৈনের সানডায়ল এন্টারটেনমেন্ট।

অভিনয়ের মাধ্যমে প্রতিটি চরিত্র হুবহু ফুটিয়ে তোলা আমির খানের একটা নেশা। তাই ত্রাণ তহবিলের জন্য আয়োজিত দাবা খেলায় অংশ নিয়েও চোখে ছিলেন গ্র্যান্ড মাস্টার। একান্ত সাক্ষাৎকারে বলিউড সংবাদমাধ্যমকে তিনি বলেন, এ ধরনের চরিত্রে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন তিনি। কারণ বিশ্বনাথন আনন্দ হওয়া মানে শুধুই যে দাবা খেলা তা নয়। তার চিন্তা-ভাবনার শরিক হতে পারা বা দাবার চাল নিয়ে তিনি কী ভাবেন? অথবা প্রতিপক্ষকে কিস্তিমাত করতে কী ধরনের ছক কষেন? সবকিছুই জানতে পারবেন তিনি।

(ঊষার আলো-এফএসপি)