UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবির মেডিকেল সেন্টারে কর্মরত সহকারী রেজিস্ট্রার ফয়সালের পিতার ইন্তেকাল 

koushikkln
জুলাই ৭, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের শহিদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরী চিকিৎসা কেন্দ্রে কর্মরত সহকারী রেজিস্ট্রার মোঃ ফয়সাল ইসলামের পিতা শিক্ষাবিদ ও সমাজসেবক মোঃ নূরুল ইসলাম মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টায় নগরীর শেখপাড়াস্থ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৭ বছর। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ যোহর শেখপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে তাকে দাফন করা হবে।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের কর্মরত সহকারী রেজিস্ট্রার মোঃ ফয়সাল ইসলামের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, শহিদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরী চিকিৎসা কেন্দ্রের পরিচালক (ভারপ্রাপ্ত) ডাঃ কানিজ ফাহমিদা, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান এবং সংশ্লিষ্ট চিকিৎসা কেন্দ্রের ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অপরদিকে, খুলনা বিশ্ববিদ্যালয়ে শহিদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরী চিকিৎসা কেন্দ্রে কর্মরত সহকারী রেজিস্ট্রার মোঃ ফয়সাল ইসলামের পিতার ইন্তেকালে বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপন অনুরূপ পৃথকভাবে শোক প্রকাশ করেছেন।