UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় ইশা ছাত্র আন্দোলন ২১নং ওয়ার্ডের তারবিয়াত ও ইফতার মাহফিল

usharalodesk
মে ৭, ২০২১ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ইশা ছাত্র আন্দোলন খুলনা ২১নং ওয়ার্ড শাখার সদস্য তারবিয়াত ও ইফতার মাহফিল নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ে শুক্রবার (৭ মে) বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হয়।
ওয়ার্ড সভাপতি মুহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ মেসবাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সদস্য তারবিয়াত ও ইফতার মাহফিলে প্রধান অতিথির আলোচনা রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন, বৈশ্বিক মহামারি করোনা কালীন সময়ে মানবিক কাজে আরও বেশি অংশগ্রহণ করতে হবে। ইশা ছাত্র আন্দোলনের চলমান সামাজিক কার্যক্রমের প্রশংসা করে তিনি বলেন, আর্ত মানবতার সেবায় আত্মনিয়োগ করে ইশা ছাত্র আন্দোলন দেশের সাধারণ শিক্ষার্থীদের মাঝে একটি মহৎ জায়গা দখল করেছে। মানুষ এখন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও তাদের সহযোগী সংগঠন এর উপর আস্থাশীল হচ্ছে। সুখী সমৃদ্ধশালী, উন্নত আধুনিক ও কল্যাণ রাষ্ট্র গঠনে মানুষ এখন ইসলামী আন্দোলন বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখে।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন মহানগর সহ-সভাপতি মুহাম্মাদ মঈন উদ্দিন, বিশেষ বক্তা ছিলেন সদর থানা সভাপতি মুহাম্মাদ আব্দুল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির আলোচনা রাখেন সদর থানা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি মাহদী হাসান, ২১নং ওয়ার্ড সভাপতি মুহাম্মাদ আবুল কাশেম, ওয়ার্ড সেক্রেটারি মুহাম্মাদ আব্দুর রহমান সবুজ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ নুরুজ্জামান, ইসলামী যুব আন্দোলন ২১নং ওয়ার্ড সভাপতি মুহাম্মাদ ইমরান হোসেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মোঃ ওসামা আবরার, জুনায়েদ ইসলাম, রায়হান মাহমুদ, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ নেতৃবৃন্দ।

(ঊষার আলো-এমএনএস)