UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় নিখোঁজের ৫৮ ঘণ্টা পর মিলল কলেজ ছাত্রের লাশ

koushikkln
নভেম্বর ১০, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক: খুলনায় মুক্তিপণের দাবিতে কলেজ ছাত্র আমিনুর রহমানকে (২০) অপহরণের পর হত্যার ৫৮ ঘণ্টা পর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে পাইকগাছা উপজেলার আগড়ঘাটা বাজার এলাকার কপোতাক্ষ নদ থেকে পুলিশ তার লাশ উদ্ধার ।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, ভাটার সময় কপোতাক্ষ নদে স্থানীয়রা আমিনুরের লাশ ভাসতে দেখে পুলিশকে সংবাদ দেয়। তার লাশ উদ্ধারের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে বলে জানান তিনি।
ওসি জিয়াউর রহমান জানান, এ হত্যাকা-ের ঘটনায় দায়েরকৃত মামলার একমাত্র আসামি ফয়সাল গতকাল মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর পাইকগাছা উপজেলার শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও স্থানীয় কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আমিনুর রহমানকে (২০) মুক্তিপণের দাবিতে অপহরণ করে পার্শ্ববর্তী গদাইপুর গ্রারে জিল্লুর রহমানের ছেলে ফয়সাল (২২)। এরপর তাকে অজ্ঞাত স্থানে রেখে আমিনুরের ব্যবহৃত ফোন দিয়ে ঐদিন রাত ১০ টার দিকে তার পিতা ছুরমান গাজীর কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। এসময় মুক্তিপণের টাকা পাইকগাছা ব্রিজের নীচে রাখতে বলা হয়। ঘটনাটি তিনি পুলিশকে অবহিত করেন। পরে অপহৃত আমিনুরের পিতা ছুরমান গাজী অপহরণকারীর কথামত কিছু টাকা নির্দিষ্ট স্থানে রেখে আসেন। নির্দিষ্ট সময়ে অপহরণকারী ফয়সাল টাকা নিয়ে ফেরার সময় পুলিশ তাকে মুক্তিপণের টাকাসহ আটক করে।