UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা প্রেসক্লাব নির্বাচনে নজরুল সভাপতি ও মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত

koushikkln
ডিসেম্বর ৩, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক:  খুলনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি, দৈনিক তথ্য পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও  দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম সভাপতি এবং দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার এবং চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের খুলনা ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন: সহ-সভাপতি-এস এম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), মোঃ জাহিদুল ইসলাম (দৈনিক সমকাল) ও মোজাম্মেল হক হাওলাদার (দৈনিক দেশ সংযোগ), যুগ্ম-সম্পাদক-মাহবুবুর রহমান মুন্না (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), কোষাধ্যক্ষ-এস এম কামাল হোসেন (দৈনিক পূর্বাঞ্চল), সহকারী সম্পাদক-আনোয়ারুল ইসলাম কাজল (দৈনিক পূর্বাঞ্চল), শেখ তৌহিদুল ইসলাম তুহিন (দৈনিক তথ্য), এ এইচ এম শামিমুজ্জামান (ইনডিপেনডেন্ট টেলিভিশন) এবং শেখ মোঃ সেলিম (দৈনিক বাংলাদেশের আলো)।
কার্যনির্বাহী সদস্য-মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল), আসিফ কবির (দৈনিক জন্মভূমি), মোঃ তরিকুল ইসলাম (সময়ের খবর), বিমল সাহা (উষার আলো), হাসান আহমেদ মোল্লা (সাপ্তাহিক আমাদের খুলনা), সোহরাব হোসেন  (দৈনিক সময়ের খবর), শেখ মাহমুদ হাসান সোহেল (দৈনিক পূর্বাঞ্চল), মোঃ মিজানুর রহমান মিলটন (দৈনিক খুলনাঞ্চল), শেখ আবু হাসান (আজকের পত্রিকা), মল্লিক সুধাংশু (দৈনিক কালবেলা), মোঃ শাহ আলম (প্রতিদিনের সংবাদ) এবং রকিব উদ্দিন পান্নু (৭১ টেলিভিশন)। প্রতিটি পদে ১ জন করে প্রার্থী থাকায় প্রত্যেককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু এবং সদস্য হিসেবে খুলনা প্রেসক্লাবের সদস্য মোঃ হুমায়ুন কবীর ও আসাদুজ্জামান খান রিয়াজ দায়িত্ব পালন করেন।

খুলনা প্রেসক্লাবের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঊআ/বিএস