UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয় পেয়েছে শেরে বাংলা, সান স্পোটিং ও ইয়ং ব্রাদার্স ইউনিয়ন

koushikkln
অক্টোবর ১৫, ২০২২ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ক্রীড়া প্রতিবেদক : খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং বসুন্ধরা গ্রæপের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ৩টি খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) নগরীর আটরা গিলাতলা আফিল গেটস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে অনুষ্ঠিত ম্যাচে জয় পেয়েছে শেরে বাংলা স্মৃতি সংসদ, সান স্পোটিং ক্লাব ও ইয়ং ব্রাদার্স ইউনিয়ন।

দুপুর পৌনে ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে শেরে বাংলা স্মৃতি সংসদ বনাম খুলনা মেট্রোপলিটন পুলিশ ক্লাব। খেলায় শেরে বাংলা স্মৃতি সংসদ ১-০ গোলে মেট্রোপলিটন পুলিশ ক্লাবকে পরাজিত করে। ৬৯ মিনিটের সময় দলের পক্ষে জয়সুচক একমাত্র গোলটি করেন ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় চন্দন। খেলায় রেফারী ছিলেন কামাল হোসেন, জসিম উদ্দিন, কামরুল আযম বাবু ও শাহাতাপ হোসেন।

দুপুর আড়াইটায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ইন্টার মিলান ক্লাব ও সান স্পোটিং ক্লাব। খেলায় সান স্পোটিং ক্লাব ৭-১ গোলে ইন্টার মিলান ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে হ্যাট্রিক করেন ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় মঈন। তিনি ৩০, ৩৫ ও ৬৮ মিনিটে গোল ৩টি করেন। জোড়া গোল করেন ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় রাকিব। একটি করে গোল করেন রাফি ও অতুল। ৬৫ মিনিটে ইন্টার মিলানের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় মেহেদী গোল করে দলের ব্যবধান কমান। খেলায় রেফারী ছিলেন মাহাবুবুর রহমান, আব্দুল্লাহ কাজী, টুটুল ও জাহিদুজ্জামান।

বিকেল ৪টায় দিনের তৃতীয় ম্যাচে লড়াই করে ইয়ং ব্রাদার্স ইউনিয়ন এবং এজাজ ফুটবল একাডেমি। খেলায় ইয়ং ব্রাদার্স ইউনিয়ন ২-১ গোলে এজাজ ফুটবল একাডেমিকে পরাজিত করে। খেলার ১০ মিনিটে এজাজ ফুটবল একাডেমির ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় সাকিব গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ২৬ মিনিটের সময় ব্রাদার্সের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় সাকির গোল করে খেলায় সমতা আনে। ২৮ মিনিটের সময় ১৪নং জার্সি পরিহিত খেলোয়াড় অপু দলের গোল (২-১) করে। ফলে ইয়ং ব্রাদার্স ইউনিয়ন জয় নিয়ে মাঠ ছাড়ে। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, মোক্তার হোসেন মিঠু, নাজমুল বারী ও জাকির হোসেন।

রবিবার (১৬ অক্টোবর) বিকেএসপি মাঠে ৩টি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর পৌনে ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করবে নিউ একতা ক্লাব বনাম বিএফএফ একাদশ। দুপুর আড়াইটায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মুক্ত বাংলা সংস্থা ও বিকেএসপি। বিকেল ৪টায় দিনের তৃতীয় ম্যাচে লড়াই করবে শক্তিশালী ম্যানসিটি ক্লাব এবং মিজান স্মৃতি সংসদ। মাঠের সার্বিক দায়িত্বে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী।

তৃতীয় বিভাগ ফুটবল লীগের এন্টি আহবান

খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে অতিশীঘ্রই শুরু হতে যাচ্ছে তৃতীয় বিভাগ ফুটবল লীগ। লীগে অংশ নিতে আগ্রহী নির্ধারীত ক্লাবগুলোকে এন্টি আহবান করা হয়েছে।
এফিলিয়েশন ফি এক হাজার টাকা এবং এন্টি ফি ৩ হাজার টাকাসহ মোট ৪ হাজার টাকা আগামী ২৫ অক্টোবরের মধ্যে জমা দিতে হবে। বিস্তারিত জানার জন্য জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী (০১৭১১-৩২৪১২৩) এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।