UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিভোর্সে ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে খুন, নিজেও এখন মৃত্যুর মুখে

usharalodesk
জুন ২৮, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীর সাথে সংসার করতে অস্বীকৃতিরজের ধরে স্ত্রীকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করেছে ওমর শরীফ (৪৫) নামের ১ ব্যক্তি। ঘটনার পর তিনি নিজেও বিষপান এবং নিজের পেটে নিজে ছুরিকাঘাত করে আতœহত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড পৌরসদরের মৌলভীপাড়ার বাসিন্দা আবুল বশরের মেয়ে পিয়ারু বেগমের (৪০) সাথে ৮ বছর আগে বিয়ে হয় সন্দ্বীপের ওমর শরীফের (৪৫)। তাদের সংসারে ৬ ও ৪ বছর বয়সী ২টি মেয়ে সন্তান রয়েছে। ওমর শরীফ দীর্ঘদিন ধরে কর্মহীন। এ নিয়ে স্বামীর সাথে মতানৈক্য চরম আকার ধারণ করে স্ত্রী পিয়ারুর। বারবার ঝগড়ার জেরে গত ১৩ জুন পিয়ারু স্বামীকে ডিভোর্স লেটার পাঠায়। কিন্তু স্বামী শরীফ এ ডিভোর্স মানে না।
তিনি স্ত্রীকে পুনরায় সংসার করার জন্য চাপ দিতে থাকে। গতকাল রবিবার সকালে শরীফ মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়ায় ভাড়াবাসায় স্ত্রীর কাছে গিয়ে পুনরায় সংসার করার জন্য অনুরোধ করেন। কিন্তু পিয়ারু সংসার করবে না মর্মে স্পষ্ট জানিয়ে দেয়। এতে চরম ক্ষিপ্ত হয়ে পিয়ারুর পেটে ছুরিকাঘাত করলে তার নাড়িভুড়ি বের হয়ে যায়। পরে প্রতিবেশিরা পেয়ারুকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করালে সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে পিয়ারু বেগমের মৃত্যু হয়।
অন্যদিকে স্ত্রীকে সংসারে ফেরাতে ব্যর্থ হয়ে রবিবার রাতে নিজের পেটে নিজে ছুরিকাঘাত শেষে বিষপান করেছেন স্বামী ওমর শরীফও। আশংকাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সীতাকুণ্ড থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ জানিয়েছেন, স্বামীর ছুরিকাঘাতে হাসপাতালে চিকিৎসাধীন পিয়ারু বেগম সোমবার সকালে মারা গেছে। আবার স্বামী নিজেও এখন মৃত্যুর মুখে।

(ঊষার আলো- এম.এইচ)