UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

তেরখাদা সুপার মার্কেট ও শেরে বাংলা মার্কেট নবগঠিত বণিক সমিতির বিরুদ্ধে প্রতিবাদ সভা

koushikkln
সেপ্টেম্বর ২৬, ২০২২ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: তেরখাদা উপজেলা সদর তেরখাদা সুপার মার্কেট ও শেরেবাংলা মার্কেট নবগঠিত কমিটির বিরুদ্ধে আলোচনা ও প্রতিবাদ সভা হয়েছে।তেরখাদা সুপার ও শেরেবাংলা মার্কেটের সকল পর্যায়ের ব্যবসায়ীদের আয়োজনে সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল দশটার সময় তেরখাদা সুপার মার্কেটের গলিতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মোল্যা আজিজুর রহমানের সভাপতিত্বে যুবলীগ নেতা ব্যবসায়ী মোঃ সেলিম আহমেদের পরিচালনায় এ আলোচনা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম বলেন, সারা বাংলাদেশের সরকারি প্রতিষ্ঠানের জায়গার উপর প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠানে পদাধিকার বলে সরকারি দায়িত্বপ্রাপ্ত ইউএনওসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ সভাপতির দায়িত্ব পালন করেন। অথচ এখানে মার্কেটের প্রকৃত ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা সভা না করে অন্য দুজন কে সভাপতি ও সাধারণ সম্পাদক করে একান্ন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় যাদের মধ্যে অনেকে ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নন। কমিটিতে উপদেষ্টা পদে আমার নাম অন্তর্ভুক্ত হয় যা আমার মতের বাইরে,তবে ব্যবসায়ীবৃন্দ ব্যবসায়ী কার্য সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নিয়ম অনুযায়ী ব্যবসায়ীগন কমিটি গঠন করতে পারেন।

নবগঠিত কমিটির বিরুদ্ধে বক্তারা প্রতিবাদ জানিয়ে ব্যবসায়ীদের সার্বিক মঙ্গল কামনায় তাদের দিয়েই কমিটি গঠনের আহŸান জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এফ এম মনিরুজ্জামান,শাহাবুদ্দিন বদির, বশির আহমেদ বাবলু,মোঃ শফিকুল ইসলাম লিটু,শেখ আলমগীর হোসেন,মোঃ ফরিদ শেখ,মোল্যা এহিউল ইসলাম, মোঃ সেলিমুজ্জামান,দীপঙ্কর দাস, মলয় সাহা, তাহের শেখ, অনিমেষ সাহা,বিপ্লব সাহা,বিল্টু সাহা, মনির লস্কর, বিশ্বজিৎ দাস, বরুন বাবু, মধু দাস, অনিকেত সাহা,দেবেন সাহা, ইমাম তালুকদার, মেহেদী মোল্যা, সাকির হোসেন খোকন,রহমত চৌধুরী,ইয়াসিন মোল্যা,পারভেজ শেখ,কে এম আলী মাসুম,আমিন মুন্সী, ইসলাম খান,প্রেমদাস, আশীষ সরকার সহ উক্ত মার্কেটের বিভিন্ন পর্যায়ের অর্ধ-শতাধিক ব্যবসায়ী বৃন্দ।