UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জের ফতুল্লায় তল্লা মসজিদের পাশে আবারও বিস্ফোরণ, দগ্ধ ১১

usharalodesk
এপ্রিল ২৩, ২০২১ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লায় সেই তল্লা মসজিদের পাশের একটি ৩ তলা বাড়িতে গ্যাস পাইপলাইনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছে বলে খবর পাওয়া যায়। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
আজ ২৩ এপ্রিল শুক্রবার সকাল ৮টার দিকে ফতুল্লার পশ্চিম তল্লা জামাই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
জানা গেছে, ফতুল্লার তল্লা এলাকায় স্থানীয় মফিজুল ইসলামের ৩ তলা বাড়ির তৃতীয় তলায় ভাড়াটের বাসায় ভয়াবহ বিস্ফোরণের এ ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোসহ দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানিয়েছে, ওই বাড়ির ৩ য় তলায় বেশ কয়েকটি পরিবার বসবাস করে। রাতে একটি পরিবারের লোকজন চুলার বার্নার বন্ধ না করেই ঘুমিয়ে পড়ে। এতে চুলা থেকে গ্যাস বের হয়ে রান্নাঘরসহ অন্যান্য ঘরে ছড়িয়ে জমাট বেঁধে থাকে। তিনি আরো বলেছেন, ভোরে রান্নার জন্য চুলায় আগুন জ্বালালেই বিস্ফোরণ ঘটে। এসময়ে ১টি শিশুসহ ৬ জন নারী ও ৪ জন পুরুষ দগ্ধ হয়েছে। তাদের মধ্যে শিশুসহ ৫ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে এবং ৬ জনকে সদরের জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

(ঊষার আলো- এম. এইচ)