UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফকিরহাটের চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

koushikkln
জুলাই ২০, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: বাগেরহাটের ফকিরহাট উপজেলার চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামী আরাফাত হোসেন জনিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৯ জুলাই) রূপসা ব্রীজের টোল প্লাজায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি আরাফাত ধর্ষণের বিষয়টি স্বীকার করে।

র‌্যাব সূত্র জানায়,  আসামী মোঃ আরাফাত হোসেন জনির সাথে ভিকটিমের বিবাহ হয়েছিল। আসামী ভিকটিমকে তালাক দিয়ে দেয়। গত ০২ জুলাই ২০২৩ তারিখ বিকেলে বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন  বেতাগা ইউনিয়নের বেতাগা গ্রামের ভিকটিম মেয়ের ভাড়াকৃত বাসায় ভিকটিম অবস্থান কালে আসামী আরাফাত হোসেন জনি ও তার সহযোগী বাবু জিলনী সেখানে যায়। তখন আসামী জনি ভিকটিমের কন্যার বাসায় দরজা খোলা পেয়ে ভিতরে প্রবেশ করে এবং বাবু জিলানী বাসার পিছনে অবস্থান করে। বাসা ফাকা থাকায় আসামী ভিকটিমের হাত ধরে টানাটানি করে ও শারীরিকভাবে নির্যাতন করে এবং ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে আসে পাশের লোকজন আসলে আসামীরা দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম খুলনা মেডিকেল কলেজে গিয়া ভর্তি হয়ে চিকিৎসা করায়। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় আসামীদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

ঊআ-বিএস