UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা রিয়াজ সাহেদ ও তাঁর কর্মচারী গুলিবিদ্ধের ঘটনায় মামলা 

koushikkln
সেপ্টেম্বর ৮, ২০২২ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

উষার আলো প্রতিবেদক : দৌলতপুরে বিএনপি নেতা রিয়াজ পারভেজ সাহেদ (৪৫) ও তাঁর কর্মচারী  স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম রফিক (৩২) কে গুলি করে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাতে আহত কর্মচারী রফিকুল ইসলাম বাদী হয়ে দৌলতপুর থানায় মামলাটি দায়ের করেন। তবে, মামলায় কোন আসামীর নাম উল্লেখ করা হয়নি। ঘটনাস্থলে মোটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে ৫ জন সন্ত্রাসী তাদের উপর গুলি বর্ষণ করে বলে ধারণা করা হয়। আহত রিয়াজ সাহেদ নগরীর ৭নং ওয়ার্ড বিএনপির আহবায়ক এবং তার কর্মচারী বাদী রফিকুল ইসলাম স্বেচ্ছাসেবক দলের কর্মী।

মামলার বিবরণীতে জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর কবিরাজ ঘাটে নিউএম হোসেন ইট, বালু, সিমেন্টের ব্যবসা প্রকিষ্ঠানের অফিস বন্ধ করে রাত ৮টা ৫০ মিনিটে আলহাজ্ব রিয়াজ সাহেদ(৪৫) তার কর্মচারী রফিকুল ইসলাম(৩২) কে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে কাশিপুর রাজধানীর মোড়স্থ বাসার উদ্দেশ্য রওয়ানা দেন। এসময় কর্মচারী রফিকুল মটরসাইকেল চালাচ্ছিলেন ও রিয়াজ পেছনে বসা ছিলেন। রাত অনুমান ৮টা ৫৫মিনিটে দৌলতপুর থানাধীন বিএলকলেজ রোডস্থ বিএলকলেজ গেইট সংলগ্ন নিপার বাড়ীর সামনে গেলে একটি সাদা প্রাইভেট কার দাড়ানো অবস্থায় ছিলো। আর  পেছন থেকে একটি মটর সাইকেলে করে অজ্ঞাতনামা ২ জন আসামী পেছন থেকে এসে রিয়াজকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে গুলি করে। সেটি ডান হাতে লেগে রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে যায়। এসময় রফিক মটর সাইকেল চালিয়ে যেতে থাকলে সন্ত্রাসীরা তার পিছন থেকে ৪টি গুলি করে। এসময় সে মারাক্তক জখম হয়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা নতুন রাস্তার দিকে দ্রæতগতিতে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। এবং ঘটনাস্থলে দাড়িয়ে থাকা সাদা প্রাইভেটকারটিও  তাদের সাথে চলে যায়। এজাহাওে আরও উল্লেখ করা হয় ঘটনাস্থলে পূর্ব থেকে দাড়িয়ে থাকা সাদা প্রাইভেটকারে অজ্ঞাতনামা আরও ২-৩ জন ঘটনার সাথে জড়িত থাকতে পারে।

মামলার তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানার এস আই রবি শংকর নাগ জানান, বিএনপি নেতা রিয়াজ সাহেদসহ দুইজন গুলিবিদ্ধের ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। এপর্যন্ত এঘটনায় কোন আটক নেই। তবে শুক্রবার এবিষয়ে তদন্ত করা হবে।