UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামুন আমার সঙ্গে এই প্রথম প্রতারণা করেননি: মাহি

usharalodesk
জুন ১৮, ২০২১ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি বাধেন শাকিব খান ও মাহিয়া মাহি। ভালোভাবে শুটিং হলেও শেষ দিকে এসে বাধে ঝামেলা। শাকিব অভিযোগ করে গান ছাড়াই মামুন ছবি মুক্তি দিতে চাই। এটা করলে তাঁর ভক্তদের সঙ্গে অন্যায় করা হবে। অন্যদিকে শাকিবের বিরুদ্ধে ফেসবুক লাইভে মামুন অভিযোগ করে, শাকিব শুটিংয়ের জন্য পর্যাপ্ত সময় দেননি, প্রচারণাতেও অংশ নেননি।
শাকিব-মামুন দ্বন্দ্ব যখন চরমে তখন মাহিও মুখ খোলে। তিনি অভিযোগ করেছেন, মামুন তাঁর সঙ্গে প্রতারণা করেছে। গল্প যেভাবে শোনানো হয়েছিল ছবিতে সেভাবে দেখানো হয়নি। চরিত্রের গুরুত্বও কমিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে মুক্তির মাত্র ১ দিন আগে নির্মাতা শাকিব-মাহিকে নিয়ে একটি গানের শুটিং করে। ১৬ ডিসেম্বর ছবিটি গানসহ অনলাইন প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়।
২৫ জুন ‘নবাব এলএলবি’ হলে মুক্তি পেতে যাচ্ছে। এবার নির্মাতার পাশাপাশি শাকিবও ফেসবুকে প্রচারণা শুরু করেছে। কিন্তু মাহি চুপ। এ বিষয়ে প্রশ্ন করা হলে ক্ষোভ উগড়ে দিল মাহি, ‘মামুন আমার সঙ্গে এই প্রথম প্রতারণা করেননি। এর আগে ছবির কথা বলে আমাকে নিয়ে একটি গানচিত্র বানাতে চেয়েছিলেন। বুঝতে পেরে ১ দিনের শুটিংয়ের পর সরে আসি। এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময়ে তাঁকে পুরনো কথা মনে করিয়েছিলাম। কিন্তু এবারও একই কাজ করেছে। যে ছবিতে আমার চরিত্রের গুরুত্ব নেই, সে ছবির প্রচারণার আগ্রহ নেই আমার।’

(ঊষার আলো- এম.এইচ)