UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে বন্যার্তদের মাঝে মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ

koushikkln
জুন ২৩, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট (খুলনা) সংবাদদাতা : সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত বিপন্ন মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলো মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশন বাংলাদেশ । গত ২১ জুন থেকে মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশনের পক্ষ থেকে ২ হাজার পরিবারের মধ্যে শুকনো খাবার, চাউল , ডাউল, মুড়ি, গুড়, খেজুর, আটা, লবন, সাবান, হুইল পাউডার, ওরস্যালাইন, মোমবাতি, শিশুখাদ্য (দুধ পাউডার) ইত্যাদি হস্তান্তর করা হয়েছে।

মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশন বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মুফতি রিয়াজ উদ্দিন খান এসব সামগ্রী তুলে দেন, সিলেটের কষ্টে থাকা সাধারন মানুষের মধ্যে উদ্ধারকাজে নিয়োজিত সেনা প্রশাসন বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশনের প্রশংসা করেন।এসময় উপস্থিত ছিলেন মুফতি আজগার হোসেন, মাওলানা মুফতি মিরাজউদ্দিন, হাফেজ মাওলানা ইব্রাহিম খলিল প্রমুখ।

মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশন বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মুফতি রিয়াজ উদ্দিন খান বলেন অসহায় বানভাসি মানুষের মধ্যে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে। তিনি আরও বলেন দুর্যোগে ইতিপুর্বেও মারকাজুল মুসলিমীন ফাউন্ডেশন মানবতার হাত বাড়িয়ে দিয়েছিলো। এটা ভবিষ্যতেও অব্যহত থাকবে।