UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুপার ফোরে জয় পেয়েছে বয়রা সবুজ সংঘ : ম্যানসিটি-বিকেএসপি ম্যাচ ড্র

koushikkln
অক্টোবর ১৮, ২০২২ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ক্রীড়া প্রতিবেদক : খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং বসুন্ধরা গ্রæপের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের সুপার ফোরে জয় পেয়েছে বয়রা সবুজ সংঘ। দিনের অপর ম্যাচ অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) নগরীর আটরা গিলাতলা আফিল গেটস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে সুপার ফোরের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে ম্যানসিটি ক্লাব বনাম বিকেএসপি। খেলাটি গোলশুণ্যে ভাবে অমিমাংসীত ভাবে শেষ হয়। খেলার শুরু থেকেই উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। তবে খেলা চলে মধ্যমাঠে। প্রথামার্ধে বারের দেখা মেলেনি কোন দলের। সমতা নিয়ে বিরতীতে যায় উভয় দল। বিরতী থেকে ফিরে উভয় দলই জয়ের আশায় আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেলতে থাকে। কিন্তু উভয় দলের আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে তাদের। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, সাইফুল ইসলাম, আজিবর রহমান ও অপুর্ব মল্লিক।

বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বয়রা সবুজ সংঘ ও সান স্পোটিং ক্লাব। খেলায় সান স্পোটিং ক্লাব ১-০ গোলে বয়রা সবুজ সংঘকে পরাজিত করে পুর্ণ পয়েন্ট লাভ করে। খেলার ১১ মিনিটের সময় সান স্পোটিং ক্লাবের ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় মঈন আমীর জয়সুচক একমাত্র গোলটি করেন। পিছিয়ে থেকে বিরতীতে যায় বয়রা সবুজ সংঘ। বিরতী থেকে ফিরে সবুজ সংঘ গোল পরিশোধে একের পর এক আক্রমণ-পাল্টা করতে থাকে। তবে ভাগ্য সহায় না হওয়ায় পরাজয় মেনে নিতে হয়েছে তাদের। খেলায় রেফারী ছিলেন পার্থ প্রতীম কুÐু, তকদির হোসেন, জসীম উদ্দিন ও শহিদুল ইসলাম।

বুধবার (১৯ অক্টোবর) বিকেএসপি মাঠে রেলিগেশন ম্যাচের ২টি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করবে মেট্রোপলিটন পুলিশ ক্লাব বনাম নিউ একতা ক্লব। বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ইয়ং আবাহনী ক্রীড়া চক্র ও ইন্টার মিলান ক্লাব। মাঠের সার্বিক দায়িত্বে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী।