UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে যুবককে গুলি করার পর কুপিয়ে হত্যা

usharalodesk
মে ৩, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কক্সবাজারের পেকুয়ায় পূর্বশত্রুতার জের ধরে জয়নাল আবেদীন (৩৬) নামে ১ যুবককে গুলি করার পর কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে।
২ মে রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন অত্র ইউনিয়নের আফজালিয়া পাড়ার মৃত নুরুন্নবীর ছেলে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেছেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে আশুর দোকানের সামনে আফজালিয়া পাড়ার বদি আলমের ছেলে আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার মৃত নুরুল হোছেনের ছেলে নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে সায়েদ, নেছার, আবু হানিফ, মোজাম্মেল, মকছুদ, শওকত আলম, মোস্তাক, বুলু, আবুল কাশেম, আহমদ কবির, জিয়াবুলসহ আরও ১০-১৫ জন সশস্ত্র হামলা করে জয়নাল আবেদীনের ওপর। এতে ঘটনাস্থলে বুকে গুলিবিদ্ধ হয়ে জয়নাল আবেদীন মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। জয়নালের সঙ্গে থাকা আলী আকবরও হামলার শিকার হয়েছে।
স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ডা. তাহমিদুল ইসলাম ২জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছে। পরে চমেক হাসপাতালে নেওয়ার পথে ওইদিন রাতেই জয়নাল আবেদীনের মৃত্যু হয়।
স্থানীয় বাসিন্দা আবদুর রহিম বলেছে, কিছুদিন আগে ফ্যানের বাতাস খাওয়াকে কেন্দ্র করে নেজাম উদ্দিন ছোটন ও জয়নাল আবেদীনের ছোট ভাই শাহাব উদ্দিনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনার ইস্যু ধরে আজ ছোটন ও আবু ছৈয়দের নেতৃত্বে ১০-১৫ জন জয়নাল ও আলী আকবরের ওপর সশস্ত্র হামলা চালায়।
এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেছেন, এ ধরনের ঘটনায় জড়িতরা কোনোভাবেই ছাড় পাবে না। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

(ঊষার আলো- এম.এইচ)