করোনায় মানুষের পাশে দাঁড়ানোর কোনও দৃষ্টান্ত নেই বিএনপির: ওবায়দুল কাদের

সর্বশেষ আপডেটঃ
19
0

ঊষার আলো ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার এক বক্তব্য বলেছেন, করোনার এ দুঃসময়ে বিএনপি মানুষের পাশে দাঁড়িয়েছে এমন কোন একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারেনি। সেতুমন্ত্রী বলেন, বিপন্ন মানবতার পাশে দাঁড়িয়ে দুর্যোগ দুর্বিপাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দৃষ্টান্ত স্থাপন করছেন ৭৫ পরবর্তীকালে কোনও সরকারপ্রধান কিংবা রাজনৈতিক নেতা এমন নজির স্থাপন করতে পারেননি।

আজ বুধবার (৫ মে) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের দেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন। তার সরকারি বাসভবন থেকে তিনি সরাসরি অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, একটা দল সরকারের বিরুদ্ধে গলাবাজি করে চলেছে, কোনও কাজ নেই তাদের। মহামারি করোনার এ দুঃসময়ে তারা মানুষের পাশে দাঁড়িয়েছে এমন একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারেনি, তবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সেটা করে দেখিয়েছে।

তিনি আরও বলেন, লকডাউনে অনেকেই চোরাইপথে আসা-যাওয়ার সুযোগ নিচ্ছেন। সম্প্রতি পদ্মায় স্পিডবোটডুবিতে ২৬ জন মানুষ তাদের প্রাণ হারিয়েছেন।  সরকারকে ফাঁকি দেওয়া যায় তবে মৃত্যুকে ফাঁকি দেওয়া যায় না। এই ধরনের ঝুঁকি নিলে উৎসবের আগেই মৃত্যুর ট্র্যাজেডি অনিবার্য হয়ে পড়বে, কাজেই এ ধরনের ঝুঁকি নিয়ে চলাচল না করার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ