UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চম বারের মতো খুলনা চেম্বারের সভাপতি কাজী আমিন

usharalodesk
জুন ৭, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের নব-নির্বাচিত পরিচালনা পরিষদের ২৪ জন সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। পঞ্চমবারের মতো খুলনা চেম্বারের সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী কাজি আমিনুল হক।
সোমবার (৭ জুন) সভাপতি পদে নির্বাচনে ১ জন মনোনয়নপত্র জমা দেয়ায় নির্বাচন বোর্ড কাজী কাজি আমিনুল হককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত ঘোষণা করেন। একইভাবে উর্দ্ধতন সহ-সভাপতি ও সহ-সভাপতির দুটি পদে ১ জন করে মনোনয়নপত্র জমা দেয়ায় তাদেরও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
সোমবার (৭ জুন) খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ্যাড. আইয়ুব আলী শেখ এবং সদস্য মোঃ হাফিজুল ইসলাম চন্দন ও এ্যাডঃ এস এম আজমিরুল হামজা সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি, উর্দ্ধতন সহ-সভাপতি ও ২টি সহ-সভাপতি পদে নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পর ২৪ জনকে বৈধ প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। নব-নির্বাচিতরা হলেন, সভাপতি কাজি আমিনুল হক, উর্দ্ধতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভুট্টো এবং পরিচালক হিসেবে দায়িত্ব প্রাপ্তরা হলেন, গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহমুদ ডন, শেখ মোঃ গাউসুল আজম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, মোঃ সিরাজুল হক, এস এম ওবায়দুল্লাহ, কাজী মাসুদুল ইসলাম, জোবায়ের আহমেদ খান (জবা), ঠাকুর মোঃ শাহ্ আলম, মোঃ মোশাররফ হোসেন, উজ্জ্বল কুমার গাঙ্গুলী, মোঃ আবুল হাসান, মোঃ ইসলাম খান, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম, চৌধুরী মিনহাজ উজ জামান, নিজারুল আলম জুয়েল ও অলিউর রহমান চৌধুরী।

(ঊষার আলো-আরএম)