চকলেট দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ করল কিশোর

সর্বশেষ আপডেটঃ
52
0

ঊষার আলো রিপোর্ট : যশোরে ৫ বছরের ১ শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১১ বছরের ১ কিশোরের বিরুদ্ধে। নির্যাতিত শিশুটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৯ মার্চ শুক্রবার দুপুরে যশোর সদর উপজেলার ছোট হৈবতপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
নির্যাতিত শিশুর মা অভিযোগ করে বলেছেন, প্রতিবেশী রবিউল ইসলামের ছেলে জীবন শুক্রবার দুপরে আমার ৫ বছরের মেয়েকে চকলেট দেওয়ার কথা বলে তাদের ঘরের ভেতরে নিয়ে যায়। এসময় জীবনের বাড়িতে কেউ ছিলো না। এরপর তার মুখ চেপে ধর্ষণ করেছে। এরপর মেয়ে আমার কাঁদতে কাঁদতে বাড়িতে আসে। এ সময় তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। আমরা টের পেয়ে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে এসেছি।
তিনি আরো বলেছেন, রবিউলের পরিবারটাই খারাপ। এরা আগেও গ্রামের কয়েকটি মেয়ের সর্বনাশ করেছে। আজ আমার মেয়ের সাথেও একই ঘটনা ঘটিয়েছে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শাহিনুর রহমান সোহাগ বলেছেন, সেক্সুয়্যাল অ্যাসাল্ট হিসাবে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ বন্ধ হচ্ছিল না। তাকে প্রথমে লেবার ওয়ার্ড পরে শিশু সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে।
হাসপাতালের আরএমও আরিফ আহম্মেদ বলেছেন, শিশুটির শারীরিক অবস্থা এখন ভালো। ধর্ষণের অভিযোগের কারণে আলামত সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পরে বিস্তারিত জানা যাবে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ তাজুল ইসলাম বলেছেন, এ ঘটনা জানার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ