সাকিব আল হাসানের বায়োপিকে যারা!

সর্বশেষ আপডেটঃ
29
0

ঊষার আলো ডেস্ক : তারকা ক্রিকেটারদের বায়োপিক নির্মাণ করাটা নতুন কিছু নয়। এর আগে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার এবং আজহার উদ্দীনের বায়োপিক নির্মাণ হয়েছে। এগুলির মধ্যে সাড়া ফেলে ধোনিকে নিয়ে নির্মিত ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

এবার বায়োপিক নির্মাণ হবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের উপর। এই খবরটি নিজেই জানান সাকিব। গত শনিবার (২০ মার্চ) রাতে দারাজ প্রেজেন্টস ক্রিকফ্রেঞ্জি লাইভে এসে সাকিব আল হাসান এ তথ্য দেন। করোনাভাইরাসের সংক্রমণ না হলে এতদিনে এ সিনেমার কাজ শুরু হয়ে যেত বলেও জানান সাকিব।

তিনি বলেন, ‘কথা অনেকটিই এগিয়ে গিয়েছিল। তবে করোনার কারণে সবকিছু ঝুলে আছে। তবে গল্প প্রায় তৈরি করা হয়ে গিয়েছিল। সম্ভবত সব কিছু ঠিক থাকলে কাজও শুরু হয়ে যেত। তবে করোনার জন্য সবকিছুই বন্ধ হয়ে গিয়েছে।’

করোনার কারণে স্থগিত হয়ে গেলেও শিগগিরই এ সিনেমার কাজ শুরু হয়ে যাবে বলে জানান সাকিব। তিনি বলেন, ‘আশা করি পরিস্থিতি ঠিক হলে ওই জায়গা হতে আবারও শুরু করা যাবে। যদিও এটি করতে কিছুটা সময় লাগবে। কিন্তু এর এক্সাক্ট আপডেট কি আমি তা জানিনা, কিন্তু আই উইল ফাইন্ড আউট দ্যাট।’

এমন খবর প্রকাশ্যে আসার পরই সাকিব আল হাসানকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে কে কে অভিনয় করছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে আলোচনা। ছবিতে সাকিব এবং তার স্ত্রী শিশিরের চরিত্রে কাদের ভালো মানাবে সে বিষয়েও মত দেন অনেকেই।

চেহারার অনেকটা মিল থাকায় শিশিরের জায়গায় প্রায় সবাই দেখতে চেয়েছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। আর সাকিবের ভূমিকায় ইয়াশ রোহান এবং জিয়াউল রোশানের নামে আসে। রোহানের সঙ্গে সাকিবের চেহারা এবং কণ্ঠে বেশ মিল থাকায় ভোটের পাল্লাটা তারই দিকে ঝুলে আছে।

(ঊষার আলো-এফএসপি) 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ