অভিনেতা শামীমের বিরুদ্ধে অভিযোগ করলেন তার শাশুড়ি

সর্বশেষ আপডেটঃ
19
0

ঊষার আলো ডেস্ক : তিন দিন নিখোঁজ থাকার পর ছোটপর্দার জনপ্রিয় কমেডি অভিনেতা শামীম আহমেদের সন্ধান পাওয়া গেছে। বর্তমানে তিনি গাজীপুরের একটি শুটিংবাড়িতে আছেন। ওখান থেকে সোমবার (২২ মার্চ) রাতে পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করেন।

শামীম জানান, শুটিং এবং দীর্ঘ ভ্রমণের কারণে তিনি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েন। এছাড়াও তার মোবাইলটি ছিনতাই হওয়ায় তিনি পরিবারের সাথে যোগাযোগ করতে পারেননি।

তবে শামীমের এই যুক্তি মানতে নারাজ তার শাশুড়ি নাজমা বেগম। তিনি অভিযোগ করেছেন, শামীম স্ত্রী এবং সন্তানদের সময় দেয় না। মাঝেমধ্যেই সে এভাবে উধাও হয়ে যায়।

তবে এমন অভিযোগের বিষয়ে শামীম এবং তার স্ত্রী আশামনির কোনও বক্তব্য পাওয়া যায়নি।

গত শুক্রবারে সিলেট হতে ঢাকার উদ্দেশে রওনা দেন শামীম। বাসের এক যাত্রীর মোবাইল থেকে স্ত্রী আশামনিকে ফোন করে বলেন, তিনি বাড়িতে ফিরছেন। তবে বাসায় স্ত্রী ও সন্তানদের কাছে না গিয়ে টঙ্গীতে নেমে যান শামীম। তার পর টানা ৩ দিন আর পরিবারের সাথে যোগাযোগ করেননি তিনি।

অন্যদিকে স্বামী বাসায় না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তার স্ত্রী আশামনি। তিনি থানায় যোগাযোগ করেন। বিষয়টি নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশ করা হলে ‘হুশ’ ফেরে অভিনেতা শামীমের। তার পর সোমবার রাতে তিনি স্ত্রীর সাথে যোগাযোগ করে বলেন শুটিংয়ের কাজে তিনি গাজীপুরে আছেন।

এভাবে টানা ৩ দিন যোগাযোগ বিচ্ছিন্ন থাকা নিয়ে পরিবারের প্রতি শামীমের উদাসীনতা প্রকাশ পেয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ