UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাহাজের ধাক্কায় নৌকার মাঝি নিহত

pial
মে ২৩, ২০২২ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পানগুছি নদীতে জাহাজের ধাক্কায় ফারুক খলিফা (৫৭) নামে একজন নৌকার মাঝি নিহত হয়েছেন।

সোমবার (২৩ মে) বেলা ১০ টার দিকে ঘষিয়াখালী ল ঘাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক খলিফা ঘষিয়াখালী গ্রামের আলকাজ খলিফার ছেলে। ঘটনার সময় ফারুক খলিফা তার নৌকাটি ঘাটে বেঁধে তার মধ্যে অবস্থান করছিলেন। ওই সময় মোংলা থেকে চট্টগ্রাম গামী জাহাজটি নিয়ন্ত্রণ হারিয়ে নৌকাটির ওপর আঘাত করে। আঘাতে মাঝি ফারুক খলিফার মাথার খুলি ও ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

নিহত ফারুক খলিফা স্থানীয় আশ্রয়ন প্রকল্পে মুজিব বর্ষের ঘরের বাসিন্দা ছিলেন। তার স্ত্রী ও ৪ সন্তান রয়েছে। জাহাজটি স্থানীয়রা আটক করেছে। জাহাজের পাইলট বেলায়েত হোসেন বলেন, জাহাজটি নিয়ন্ত্রণ হারানোর সাথে সাথেই আমরা সকলকে সতর্ক করে এবং ঘাট এলাকা থেকে সরে যাবার জন্য জাহাজের মাইকে প্রচার করি। কিন্তু ওই মাঝি হয়তো এ ঘোষণা শুনতে পায়নি।

মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান সোমবার দুপুরে বলেন, ঘটনার খবর পেয়ে এলাকায় কর্তব্যরত নৌ পুলিশের সদস্যদের পাশাপাশি থানা পুলিশও ঘটনাস্থলে যায়। নিহত মাঝির লাশ উদ্ধার করা হয়েছে। জাহাজ টি আটক রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

(ঊষার আলো-এফএসপি)