UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের পল্লীতে শিশুকে যৌন হয়রানী, গ্রেফতার -১

pial
মে ২৪, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান (বাগেরহাট) : বাগেরহাট সদর উপজেলার ডেমা প মালা এলাকায় এক শিশু মেয়েকে যৌন-হয়রানির অভিযোগে রুহুল আমীন নকীব (৫০) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) রাতে অভিযান চালিয়ে উপজেলার ডেমা প মালা এলাকা থেকে রুহল আমীন কে গ্রেফতার করা হয়। রুহল আমীন ওই গ্রামের মৃত আদম আলী নকিবের ছেলে। মেয়ে জোরপুর্বক যৌনহয়রানীর অভিযোগ এনে তার মাতা বাদী হয়ে রুহুল আমীন নকীব কে আসামী করে সোমবার রাতে বাগেরহাট মডেল থানায় একটি মামলা করেছেন।

বাদীর মামলার বর্ননামতে গত ১১ মে বেলা আড়াইটার দিকে ভিকটিম তাদের পোষা ছাগল আনতে বাড়ীর পাশর্^বর্ত্তি ওয়াবদার রাস্তায় যায়। এসময় রাস্তার গাছ পাহারাদার একই এলাকার রুহুল আমীন মেয়েটিকে একা পেয়ে রাস্তার পাশে জনৈক রীনার বাড়ীর কাছে জোরপূর্বক ধর্ষন চেষ্টা করে ও যৌন হয়রানী করে। এসময় মেয়েটির ডাক-চিৎকারে লোকজন ছুটে আসলে রুহুল আমীন সটকে পড়ে। মেয়েটি বাড়ীতে গিয়ে ঘটনা তার পরিবার কে জানায়। পরে ঘটনার বিচার দাবী করে স্থানীয় ডেমা ইউনিয়ন চেয়ারম্যানের কাছে অভিযোগ করা হয়। চেয়ারম্যান অভিযোগ আমনে নিয়ে দুই পক্ষকে তার কার্যলয়ে নোটিশ করলেও রুহুল আমীন আসে নাই। বরং ঘটনা ধামা-চাপা দিতে তদবীর শুরু করে। এক পর্যায়ে ভিকটিমের মাতা এলাকাবাসীর সহায়তায় বাগেরহাট সদর মডেল থানায় এসে অভিযোগ করেন।

এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম মঙ্গলবার (২৪ মে) দুপুরে এ প্রতিবেদক কে বলেন, ভিকটিমের মায়ের অভিযোগ পেয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি এজাহার রেকর্ড করা হয়েছে। আর আসামী রুহুল আমীন কে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমে জবানবন্ধি রেকর্ড করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)