UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দৌলতপুর মুহসীন মেইন সড়কের ড্রেনগুলো বেহাল, মশার দাপট 

koushikkln
এপ্রিল ১৫, ২০২১ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : নগরীর দৌলতপুর মুহসীন মোড়স্থ যশোর-খুলনা মেইন সড়কের পশ্চিমপাশের ড্রেনগুলোতে পারি নিষ্কাষনের অভাবে সর্বক্ষন পানি জমাট হয়ে থাকার দরুন মশা বিস্তারের আতুর ঘরে পরিণত হয়েছে। তাছাড়া ড্রেনগুলোর মধ্যে বিভিন্ন প্লাটিকের দ্রবাদি, পলিথিন, হোটেলের ব্যবহৃত বর্জ্যসহ ময়লাআবর্জনায় পরিপূর্ণ। যে কারণে মশার উপদ্রবসহ পচে দুর্গন্ধ সৃষ্টি হচ্ছে। এতে করে রাস্তায় চলাচলরত পথচারীসহ আশাপাশের ব্যবসায়ীদের চরম দুর্ভোগে পেহাতে হচ্ছে। সন্ধ্যাসহ দিনের বেলাও মশার আক্রমণের অতিষ্ট হয়ে উঠছে সর্বমহল।
ওষুধ ব্যবসায়ী আব্দুল মান্নান বলেন, মেইন রাস্তার সামনে এমন জমাট বাধা পানি দেখেও কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা গ্রহণ করেনা। ড্রেনে অপরিস্কার ও পলিথিনসহ বিভিন্ন প্রকার আবর্জনা থাকায় পানির প্রবাহ বাধাগ্রস্থ হচ্ছে, কারণ রাস্তার সাথেই কাঁচাবাজার।
চা ব্যবসায়ী বলেন, বর্তমান ড্রেনগুলো মাসে একবারও পরিস্কার করা হয় না। ময়লা আবর্জনা ড্রেনে ফেলার ফলে মশা তো বাড়ছেই সেই সাথে মশার মারার ওষুধ ও তেমন প্রয়োগ না করার ফলে ব্যাপক মশার উপদ্রব বেড়েছে।
কেসিসি’র ৩নং ওয়ার্ড কাউন্সিলর মাস্টার আব্দুস সালামকে বিষয়টি অবগত করা হলে তিনি অচিরেই ময়লা উত্তোলনসহ মশা নিধনে গৃহীত পদক্ষেপ নেবেন বলে জানান।