UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে স্ত্রী ও দু’কন্যাকে শ্বাসরোধে হত্যা

koushikkln
জুলাই ১৫, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

উষার আলো রিপোর্ট : যশোরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তির নাম জহিরুল ইসলাম বাবু (৩৫)। নিহতরা হলেন, জহিরুল ইসলাম বাবুর স্ত্রী সাবিনা ইয়াসমিন বীথি (৩২) এবং দুই মেয়ে সুমাইয়া (৯) ও সাফিয়া (২)।

অভয়নগর উপজেলায় শুক্রবার (১৫ জুলাই) দুপুরে চাঁপাতলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ বাবুকে আটক করেছে। তিনি যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মশিয়ার রহমান বিশ্বাসের ছেলে।

জানা গেছে, শুক্রবার দুপুরে বাবু তার স্ত্রী সাবিনা ইয়াসমিন বীথি এবং দুই মেয়ে সুমাইয়া ও সাফিয়াকে নিয়ে অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের শ্বশুরবাড়ি থেকে যশোর সদরের জগন্নাথপুর গ্রামের বাড়িতে ফিরছিলেন। দুপুর দেড়টার একটু পরে তারা উপজেলার ভৈরব নদের নগর খেয়াঘাট পার হয়ে চাঁপাতলা গ্রামে পৌঁছান। আগে থেকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিত-া চলছিল। চাঁপাতলা গ্রামের বাগানের মধ্য দিয়ে যাওয়ার সময় স্ত্রী ও দুই মেয়েকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন বাবু। এরপর মরদেহ বাগানে ফেলে বাড়িতে চলে যান। বাড়িতে গিয়ে স্বজনদের কাছে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার কথা জানান।

বিকাল ৫টার দিকে পরিবারের সদস্যরা যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেন। এরপর সন্ধ্যা ৬টার দিকে পুলিশ তাকে আটক করে। রাত ৮টা পর্যন্ত মরদেহ ঘটনাস্থলেই পড়ে ছিল।
অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান বলেন, স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তাকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।