UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকের ধাক্কায় এসআই নিহত ঘটনায় দু’হেলপার গ্রেফতার

koushikkln
সেপ্টেম্বর ১০, ২০২২ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : নগরীর খানজাহান আলী থানাধীন আফিলগেট বাইপাসে ট্রাকের ধাক্কায় খানজাহান আলী থানার এসআই আব্দুল হকের নিহতের ঘটনায় ঘাতক ট্রাকের দু’হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার সময় র‌্যাব-৬ এর একটি টিম অত্যাধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় ফুলতলার উত্তর আলকা থেকে ট্রাকের হেলপার মোঃ ইমরান হাওলাদার ও মোঃ ইমন মোল্লা কে গ্রেফতার করে। এর আগে ৮ সেপ্টেম্বর খানজাহান আলী থানার এসআই মো. ইসতিয়াক আহম্মেদ বাদী হয়ে ঘাতক ট্রাকের চালক মোঃ মিজানুর রহমান, ট্রাকের হেলপার মোঃ ইমরান হাওলাদার ও হেলপার মোঃ ইমন মোল্যাকে আসামী করে থানায় মামলা করেন (মামলা নং-৪)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও খানজাহান আলী থানার ওসি তদন্ত মোঃ কবির হোসেন জানান র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া দু’হেলপারকে শুক্রবার বেলা ৩ টার সময় খানজাহান আলী থানাতে হস্তান্তর করা হলে আসামিদেরকে শুক্রবারেই আদালতে তোলা হয় এ সময় ঘাতক ট্রাকের হেলপার মোঃ ইমন মোল্লা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে যে তাদের ট্রাকের হেড লাইট একটা বন্ধ ছিলো ও অপরটির আলো কম থাকাতে তারা ঠিকমতো দেখতে না পাওয়ার কারনে এ ঘটনা ঘটে। পরে পুলিশের পোষাক দেখে ট্রাকটি রেখে পালিয়ে যান। ট্রাক চালক মোঃ মিজানুর রহমান পলাতক রয়েছে তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

গত ৭ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে আফিলগেটের বাইপাসে পেট্রোল ডিউটিকালীন রাত ১২টায় বিকেএসপির সামনে রাস্তা পার হওয়ার সময় একটি ড্রাম ট্রাকের ধাক্কায় এসআই আব্দুল হক নিহত হয়।