UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রস্তুতি ও সাংগঠনিক সভায় ৯টি টিম গঠন করেছে জেলা বিএনপি

koushikkln
নভেম্বর ২, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা জেলা বিএনপি’র সভাপতি আমীর এজাজ খান বলেছেন, সারাদেশের বিভাগীয় সদরের গণসমাবেশগুলো দেখে সরকারের মাথা গরম হয়ে গেছে। তাই বাংলাদেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার মামলায় গ্রেফতারী পরোয়ানাজারী করেছে নিশিরাতের ভোটডাকাত সরকারের আজ্ঞাবহ আদালত। এসব তালবাহানায় কাজ হবে না; বাঁচতে চাইলে- নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচন দিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠার সাংবিধানিক দায়িত্ব পালন করুন। স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান বীরউত্তম এর পরিবারের দিকে আর আঙ্গুল উঠালে বাংলাদেশ মানুষ সরকারের সেই অবৈধ আঙ্গুল ভেঙে-গুড়িয়ে দেবে। তাই দুর্বার আন্দোলনের জন্য তৃণমূলের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে নির্দেশ দিয়েছেন তিনি।
বুধবার (০২ নভেম্বর) সকালে নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপি’র প্রস্তুতি ও সাংগঠনিক সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জেলা বিএনপি’র সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী।
সভায় সর্বসম্মতিক্রমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ৯টি টিম গঠন করা হয়েছে। এসব টীমে দায়িত্বপ্রাপ্তরা হলেন- কয়রার টীম প্রধান এসএম শামীম কবির, সদস্য শাহাদাৎ হোসেন ডাবলু ও হেলাল উদ্দিন। পাইকগাছা পৌরসভায় টীম প্রধান মোঃ মোশাররফ হোসেন মফিজ, সদস্য আব্দুল মালেক ও মনির হাসান টিটু ভূইঁয়া। ডুমুরিয়ার টীম প্রধান সাইফুর রহমান মিন্টু, সদস্য সাইদুর রহমান খান ও রাহাত আলী লাচচু। দাকোপ ও চালনা পৌরসভার টীম প্রধানদ্বয় মনিরুল হক বাবুল ও এনামুল হক সজল, সদস্য হাফিজুর রহমান ও মনিরুজ্জামান লেলিন। রূপসার টীম প্রধান এসএ রহমান বাবুল, সদস্য জাফরী নেওয়াজ চন্দন ও রুম্মন আজম। দিঘলিয়ার টীম যুগ্ম-প্রধানদ্বয় সামছুল আলম পিন্টু ও মেজবাউল আলম, সদস্য মুর্শিদুর রহমান লিটন ও শেখ আলী আজগর। তেরখাদার টীম প্রধান শৈখ তৈয়েবুর রহমান, সদস্য ইলিয়াজ মল্লিক ও রফিকুল ইসলাম বাবু। বটিয়াঘাটার টীম প্রধান মোল্লা খায়রুল ইসলাম, সদস্য মোস্তফাউল বারী লাভলু, আনিছুর রহমান আনিছ ও নাজমুর সাকির পিন্টু। ফুলতলার টীম প্রধান আশরাফুল আলম নান্নু, সদস্য জিএম রফিকুল ইসলাম ও মোঃ দিদারুল আলম।
প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, সাইফুর রহমান মিন্টু, এসএ রহমান বাবুল, মোস্তফাউল বারী লাভলু, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, শেখ তৈয়বুর রহমান, এসএম শামীম কবির, আশরাফুল আলম খান নান্নু, শামসুল আলম পিন্টু, মেজবাউল আলম ও এনামুল হক সজল, সদস্য ডাঃ আবদুল মজিদ, শাকিল আহমেদ দিলু, ইলিয়াস হোসেন মল্লিক, শেখ আজগর আলী, মোঃ হাফিজুর রহমান, আনিছুর রহমান, সুলতান মাহমুদ, মনিরুজ্জামান লেলিন, এসএম মুর্শিদুর রহমান লিটন, নাজমুস সাকির পিন্টু, আরিফুর রহমান, খন্দকার ফারুক হোসেন, সরোয়ার হোসেন, রফিকুল ইসলাম বাবু, সাইদুজ্জামান খান, হাসনাত রিজভী মার্শাল, সরদার আবদুল মালেক, মনির হাজান টিটু, হাবিবুর রহমান, জাফরি নেওয়াজ চন্দন, শামসুল বারিক পান্না, মহিলাদলের এ্যাড. সেতারা সুলতানা, আতাউর রহমান রনু, মোল্লা সাইফুর রহমান, আব্দুল মান্নান খান, মোজাফফর হোসেন, দীপক কুমার সরদার ও হাবিবুর রহমান প্রমুখ।