বিক্রম গোখলের মৃত্যুর খবর নিয়ে ধোঁয়াশা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : ভারতের স্বনামধন্য অভিনেতা বিক্রম গোখলের মৃত্যুর খবর প্রকাশ করে বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যম। অনেকে তার আত্মার শান্তি কামনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও দিয়েছেন।
তবে বিক্রম গোখলের মৃত্যুর খবর গুজব বলে জানান তার মেয়ে। বর্তমানে বিক্রম গোখলে লাইফ সাপোর্টে রয়েছেন। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বিষয়টি নিশ্চিত করেছেন। বিক্রম গোখলের স্ত্রীও মৃত্যুর খবরকে মিথ্যা বলে দাবি করেন।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হন বিক্রম গোখলে। বুধবার সন্ধ্যার পর থেকেই তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এএনআইকে বিক্রম গোখলের মেয়ে জানান, তার বাবার চিকিৎসা চলছে, তিনি মারা যাননি। বাবার জন্য প্রার্থনা করারও অনুরোধ জানান তিনি।

১৯৭১ সালে ‘পরওয়ানা’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় বিক্রম গোখলের। দীর্ঘ ক্যারিয়ারে সিনেমা ও থিয়েটারের পাশাপাশি টেলিভিশন ও ওয়েব সিরিজেও কাজ করেছেন বিক্রম গোখলে। বিক্রম গোখলে অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘হাম দিল দে চুকে সানাম’, ‘অগ্নিপথ’, ‘খুদা গাওয়া’, ‘ক্রোধ’, ‘বলবান’, ‘জজবাত’, ‘লাকি: নো টাইম ফর লাভ’, ‘কুছ তুম কাহো কুছ হাম কাহে’, ‘ভুল ভুলাইয়া’, ‘তুম বিন’, ‘ব্যাং ব্যাং’, ‘ফিরঙ্গি’, ‘হিচকি’, ‘আইয়ারি’, ‘মিশন মঙ্গলসহ’ ইত্যাদি। আর মারাঠি ছবিতে অভিনয়ের জন্য বিক্রম গোখলে পেয়েছেন ভারতের সেরা অভিনেতার জাতীয় পুরস্কার।

(ঊষার আলো-এফএসপি)