UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ প্রকাশের জের : কালিগঞ্জে দু’সাংবাদিকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা

koushikkln
নভেম্বর ২৪, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

কালিগঞ্জ (সাতক্ষীরা)প্রতিনিধি: কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামে জনৈক আয়ূব আলীর বাড়িতে অসামাজিক কার্যকলাপের ঘটনায় নিজ পত্রিকায় সংবাদ প্রকাশ করার ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক আরাফাত আলী ও জিএম মামুন এর নামে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

আয়ূব আলীর স্ত্রী মাজেদা বেগম (৩৬) বাদী হয়ে ২৪ নভেম্বর  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, সাতক্ষীরায় অভিযোগ দায়ের করেন। আদালত বিষয়টি এফআইআর হিসেবে গ্রহণের জন্য কালিগঞ্জ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

নারী দিয়ে বাড়িতে দেহ ব্যবসা সংক্রান্ত বিষয়ে এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে সরেজমিন উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পাওয়ার পর সম্প্রতি পত্রিকায় দু’দফা সংবাদ প্রকাশ করার কারণে আক্রোশের বশবর্তী হয়ে কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক সাতঘরিয়া পত্রিকার স্টাফ রিপোর্টার ও জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার জেলা প্রতিনিধি আরাফাত আলী এবং প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের দেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি জিএম মামুন এর নামে  মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের ঘটনা ঘটেছে।

এই মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি অবিলম্বে ওই মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগসহ সকল সদস্যবৃন্দ ও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলুসহ সকল সদস্যবৃন্দ এবং কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের সভাপতি মোঃ  আফজাল হোসেন সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ সকল সদস্যবৃন্দ।