UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে : আইনমন্ত্রী

usharalodesk
জানুয়ারি ২৭, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের একটি সংবিধান আছে। জাতীয় নির্বাচন কীভাবে অনুষ্ঠিত হবে তা সম্পূর্ণভাবে সংবিধানে লেখা আছে। তাই দেশের সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে তার সংসদীয় এলাকায় সফরে এলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির চার দিনের পথযাত্রা ঘোষণা সম্পর্কে আইনমন্ত্রী বলেন, একটি গণতান্ত্রিক দেশে যেকোনো রাজনৈতিক দল রাজনৈতিক কর্মকাণ্ড করতেই পারে। তাতে আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার কোনো আপত্তি নেই। তার কারণ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। আর আওয়ামী লীগই দেশে গণতন্ত্র স্থাপন করেছে।

এ সময় আইন সচিব গোলাম সারোয়ার, পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সোয়া ১০টার দিকে মহানগর এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে আখাউড়া স্টেশনে এসে পৌঁছান আইনমন্ত্রী। এসময় স্টেশনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংঠনের নেতাকর্মীসহ উপস্থিত ছিলেন।