UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামুনুল হকের ২৪ দিনের রিমান্ডে চায় পুলিশ

usharalodesk
মে ২, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা ৩ মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মাওলানা মামুনুল হকের ২৪ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।
আজ ২ মে রোববার দুপুরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেছে, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় ১০ দিন এবং সোনারগাঁওয়ে হেফাজতের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা ২ টি মামলায় পৃথকভাবে ৭ দিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।
পুলিশ সুপার আরও বলেন, রিমান্ডের আবেদনের নথিপত্র নারায়ণগঞ্জের আদালত থেকে ঢাকার আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেখানে শুনানির পর আদালতের নির্দেশ অনুযায়ী পুলিশ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।
উল্লেখ, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়ে স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। এ ঘটনার পর হেফাজত নেতাকর্মী ও সমর্থকরা সেখানে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব চালায়। এ ঘটনায় সহিংসতার অভিযোগে সোনারগাঁ থানায় পুলিশ ও ক্ষতিগ্রস্তদের দায়ের করা ৬ টি মামলার মধ্যে ২ টি মামলায় প্রধান আসামি করা হয় মামুনুল হককে।
এদিকে মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামুনুল হকের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে সোনারগাঁও থানায় গত ৩০ এপ্রিল আরও একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় পুলিশ ওইদিন ঝর্ণার মেডিকেল পরীক্ষা করালেও এখন পর্যন্ত রিপোর্ট প্রকাশ করা হয়নি।

(ঊষার আলো- এম. এইচ)