UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কালবৈশাখী ঝড়ে নারকেলগাছ পড়ে বৃদ্ধের মৃত্যু

usharalodesk
এপ্রিল ২০, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : লক্ষ্মীপুরের রায়পুরে কালবৈশাখী ঝড়ে নারকেল গাছ পড়ে রুহুল আমিন (৬৩) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (২০ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামে এ ঘটনা ঘটে। রুহুল আমিন ওই গ্রামের হানিফ মাঝি বাড়ির বাসিন্দা ও পেশায় ভিক্ষুক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে ঝড় শুরু হয়। এ সময় রুহুল আমিন বাড়ির পাশের দোকানে যায়। সেখান থেকে ফেরার পথে ঝড়ে নারকেল গাছ তার ওপর পড়ে। এতে গাছচাপায় তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাড়িতে তার দুই ছেলে রয়েছে। তারা বুদ্ধিপ্রতিবন্ধী।

কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা বলেন, খবর পেয়ে পরিষদের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যাই। হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। থানা পুলিশের সঙ্গে কথা হয়েছে। মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইসমত জেরিন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই বৃদ্ধের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে বুকে অতিরিক্ত চাপে তিনি মারা গেছেন।

ঊষার আলো-এসএ