UsharAlo logo
বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবির নিজস্ব বিদ্যুৎ উপকেন্দ্র নির্মাণকাজ উদ্বোধন

pial
নভেম্বর ১, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মঙ্গলবার (১ নভেম্বর) সকাল ৯টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বিদ্যুৎ উপকেন্দ্র নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ভিত্তির মাটি কাটার মধ্য দিয়ে এ নির্মাণ কাজ উদ্বোধন করেন। পরে উপাচার্য নির্মাণাধীন সুলতানা কামাল জিমনেশিয়াম ও দশতলা জয়বাংলা একাডেমিক ভবন নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, অধিকতর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামান, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মো. আব্দুর রাজ্জাক, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, উপ-প্রধান প্রকৌশলী (বিদ্যুৎ) এস এম মনিরুজ্জামানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নির্মাণকাজের সফলতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি আব্দুল কুদ্দুস।

বিদ্যুৎ উপকেন্দ্রটি নির্মাণের চুক্তিমূল্য ১ কোটি ৭৭ লাখ ৪৬ হাজার টাকা। চলতি অর্থবছরের মধ্যে এই উপকেন্দ্রের নির্মাণকাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

(ঊষার আলো-এফএসপি)