UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক প্রদান

usharalodesk
মে ২১, ২০২৩ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্কঃ খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী  শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। রবিবার (২১ মে) বিকালে খুলনা দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রদত্ত ও খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র সহযোগিতায় দলীয় অসুস্থ নেতা-কর্মীদের মাঝে চিকিৎসা সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী বলেন, বর্তমান সরকারের আমলে দরিদ্র মানুষের চিকিৎসার জন্য যেভাবে অনুদান দেওয়া হচ্ছে, আওয়ামী লীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেন, অসুস্থ মানুষদের সুস্থ করার জন্য চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। তিনি সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনার জন্য দোয়া কামনা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম খালেদীন রশিদী সুকর্ণ, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ডাবলু, আইচগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবিএম কামরুজ্জামান, রূপসা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার লিপি, আইচগাতি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ টিংকু, যুবলীগ নেতা মিজানুর রহমান প্রিন্স, এম এম আজিজুল হাকিম, মানবেন্দ্র মন্ডল, খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ঝলক বিশ্বাস, ছাত্রলীগ নেতা মৃণাল কান্তি বাছাড়, বাধন হালদার, সাইফুল ইসলাম সাইফ, শিমুল দেবনাথ, রবিউল ইসলাম টিটু, হাসিবুর রহমান আসিফ, মীর আল আমিন, রাজীব সরকার রাহুল, মোহাইমিনুল ইসলাম মাহিন, জাহাঙ্গীর আলম প্রমুখ।