UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় ট্রেনের ইঞ্জিনের সাথে ট্রাকের সংঘর্ষে আহত ২

usharalodesk
মে ১, ২০২১ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনার খানজাহান আলী থানাধীন আফিলগেট এলাকার ক্রসিং-এ ট্রা‌ক ও ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (১ মে) রাত পৌঁনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক ও হেলপার গুরুতর জখম হয়েছে।
আহত ট্রাকের চালক ঝিনাইদহের কালীগঞ্জের রঘুনাথপুরের মৃত দেলোয়ার হোসেনের পুত্র মোঃ ইউনুস আলী (৩৫) এবং আহত ট্রাকের হেলপার একই এলাকার রঘুনাথপুর কুলাপাড়ার মোঃ শিপনের পুত্র মোঃ হাসান (২৭)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশের সূত্র জানা যায়, বাগেরহাটের মোংলা থেকে সেভেন রিংস সিমেন্ট ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-৩১৩৯) নিয়ে ঝিনাইদহে যাচ্ছিল। পথিমধ্যে শনিবার (১ মে) রাত পৌঁনে ১০টার দিকে খুলনা মহানগরীর আফিল গেট রেল ক্রসিংয়ে পৌঁছালে ট্রাকটি রেল ক্রসিংয়ের সিগন্যাল পাস অমান্য করে বিপরীত পাশ দিয়ে যাওয়ার সময় যশোর থেকে খুলনাগামী ট্রেনের লাইটার ইঞ্জিন (বেড নং-৩৩) চলে যায়। ওই মুহুর্তেই দুর্ঘটনাটি ঘটে। কিছু দূরে গিয়ে ইঞ্জিনটি বন্ধ হয়ে যায়। সিমেন্ট বোঝাই ট্রাকটি উল্টে যায়। ক্রসিংয়ের পাশে গেটম্যানদের বসবাসের ঘরের ওপর যেয়ে পড়ে। চালক ইউনুস আলীর শরীরের বিভিন্ন জায়গায় কেটে আঘাত পান। হেলপারকে মূমুর্ষূ অবস্থায় ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা। পরে খবর পেয়ে খানজাহান আলী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের খানজাহান আলী একটি ইউনিট আসে উদ্ধার অভিযান পরিচালনা করে।
শেষ খবর পাওয়া পর্যন্ত লাইন ক্লিয়ার থাকায় ট্রেন চালু আছে।

(ঊষার আলো-এমএনএস)