UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় কোটি টাকার ভারতীয় পণ্য ও মাদক উদ্ধার

usharalodesk
মে ৮, ২০২১ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬ বিজিবি সীমান্ত অভিযানে মাদকদ্রব্যসহ কোটি টাকার ভারতীয় পণ্য উদ্ধার করেছে। গত ২ মে থেকে শনিবার (৮ মে ) পর্যন্ত ওই অভিযান চলে।
শনিবার (৮ মে) দুপুরে এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬ বিজিবি জানায়, ৬ বিজিবি’র পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান, পিএসসি এর সার্বিক দিক নির্দেশনায় সপ্তাহব্যাপী ব্যাটালিয়ন সদরসহ অধিনস্থ মুন্সিপুর, সুলতানপুর, দর্শনা, ঠাকুরপুর, ফুলবাড়ী, বড়বলদিয়া এবং বারাদী বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় চোরাচালান ও মাদক বিরোদী অভিযান পরিচালনা করেন।
অভিযানকালে ভারতীয় ১০৮৯ বোতল ফেন্সিডিল, ১১ কেজি ৭০০ গ্রাম গাঁজা, ৬২ বোতল মদ, ১৬০ কেজি চুল, ১ টি মোটরসাইকেল, ৬৫ কেজি ৫০০ গ্রাম বাংলাদেশী সীসা এবং ৪১৪ টি পালস্ অক্সিমিটার আটক করতে সক্ষম হয়েছে, যার সর্বমোট সিজার মূল্য ১ কোটি ১৩ লাখ ৬২ হাজার ৯৭০ টাকা বলে জানায় বিজিবি।
এ ছাড়াও আটককৃত মালিকবিহীন চোরাচালানী মালামাল দর্শনা কাস্টমস অফিসে এবং আটককৃত মালিকবিহীন মাদকদ্রব্য চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে। এছাড়াও আটককৃত মালিকসহ চোরাচালানী মালামাল ও মাদকদ্রব্য দর্শনা থানায় হস্তান্তর করতে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে ওই প্রেস বার্তায়।

(ঊষার আলো-এমএনএস)