UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেবহাটায় যুবককে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে দিল পুকুরে

usharalodesk
জুন ৩, ২০২১ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সাতক্ষীরার দেবহাটায় আশিকুর রহমান ওরফে জুয়েল (৩৫) নামের ১ জনের লাশ একটি পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, কুপিয়ে হত্যার পর লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত ১১টার দিকে দেবহাটা উপজেলার সদর ইউনিয়নের দেবহাটা গ্রাম থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। ওই গ্রামেই তাঁর বাড়ি।
নিহত ব্যক্তির মা চায়না খাতুনের বলেন, গতকাল রাতে আশিকুর পুকুরপাড়ে যান। রাত ৯ টার দিকে ঘরে না ফেরার কারণে তিনি কল করে ছেলের ফোন বন্ধ পান। পরে তিনি ভাই মানিককে বিষয়টি জানিয়ে বাড়িতে ডেকে আনে। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের সিঁড়িতে রক্ত দেখে তাঁরা। রক্তের দাগ অনুসরণ করে তাঁরা আশিকুরের লাশ পাশের একটি পুকুরে পড়ে দেখেতে পাই। রাত ১১টার দিকে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।
এ বিষয়ে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেছেন, খবর পেয়ে পুলিশ গিয়ে রাত ১১টার দিকে পুকুর থেকে আশিকুরের লাশ উদ্ধার করে। তাঁর মাথা ও নাকের ওপর ধারালো অস্ত্রের ২টি আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে হত্যা করেছে। কী কারণে এ হত্যাকাণ্ড, তা অনুসন্ধানে নেমেছে পুলিশ। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে আজ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোন মামলা করেনি।

(ঊষার আলো- এম.এইচ)