UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ফেসবুকে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার

usharalodesk
মে ১০, ২০২১ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নড়াইলের কালিয়া উপজেলার ৯নং বাঈসোনা ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ ফোরকান মোল্লার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছেন ওই ইউনিয়নের সংখ্যালঘুরা।
এ ঘটনায় ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্লাকে মধুপুর গ্রামবাসী খবর দিলে ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে এসে ওই অজ্ঞাতনামা চোরকে একটি চড় এবং লাথি দিয়ে বিষয়টি ওখানেই সমাধান করেন। ওই ঘটনাটি পাশ থেকে অজ্ঞাত কেউ ভিডিও করে রাখে এবং গত রবিবার (৯ মে) সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আপলোড করে দিলে দ্রুত ভাইরাল হয়। এ ঘটনায় ঐ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। কেউ-কেউ ওই পোস্টে চেয়ারম্যানকে নিয়ে নৈতিবাচক মন্তব্য করেন।
এ বিষয়ে চেয়ারম্যানকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেন ঐ ইউনিয়নের ৫শ’ সংখ্যালঘু পরিবার।
এ সময় চেয়ারম্যানকে নিয়ে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে বক্তব্য রাখেন, বাঈসোনা ৪নং ওয়ার্ড সদস্য পার্থ পোদ্দার, ৭নং ওয়ার্ড সদস্য গৌর বেপারি, ১৪গ্রাম ত্রিমোহনী মহাশ্মশান এর সভাপতি গুরুদাস বিশ্বাসসহ অনেকে।
ঘটনা সুত্রে জানা যায়, বাঈসোনা ইউনিয়নের মধুপুর গ্রামে ৬ মাস আগে অজ্ঞাতনামা একটি কিশোর বয়সের ছেলে সুপারি গাছ থেকে সুপারি চুরি করলে গ্রাম হাতে নাতে ধরা পড়ে।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্লা বলেন, সুপারি গাছ থেকে সুপারি চুরি করা অজ্ঞাতনামা ওই চোরটিকে গ্রামবাসী হাতেনাতে ধরে। পরে আমাকে মোবাইলে ঘটনাটি জানালে আমি ঘটনাস্থলে যাই এবং অজ্ঞাত নামা ওই চোরটিকে জনরোষের হাত থেকে বাঁচাতে আমি একটি চড় দিয়ে ছেড়ে দেই।
কিন্তু ওই ঘটনাটি অজ্ঞাতনামা কেউ মোবাইলে ধারণ করে আমার রাজনৈতিক এবং পারিবারিক সুনাম ক্ষুন্ন করতে ফেসবুকের মাধ্যমে আমার নামে ভুয়া আইডি ব্যবহার করে অপ-প্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

(ঊষার আলো-এমএনএস)