UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছার ৮হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

pial
নভেম্বর ১৬, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছার ৮হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্তরে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপীকা ঢালী, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, জেলা পরিষদ সদস্য রবিউল ইসলাম গাজী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহজাহান আলী, আওয়ামীলীগ নেতা এসএম রেজাউল হক, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বিশ্বজিৎ দাশ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা শেখ তোফায়েল আহমেদ তুহিন, সরাজ উদ্দীন মোড়ল, দেবদাশ রায়, এনামুল হক, প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুবলীগ নেতা এমএম আজিজুল হাকীম, নাজমা কামাল, শেখ জুলি, নিসচা সহ সভাপতি ইলিয়াস হোসেন, রায়হান পারভেজ রনি, রমজান সরদার ও মাজহারুল ইসলাম মিথুন।

অনুষ্ঠানে রবি(২০২২-২৩) অর্থবছরে অত্র এলাকার ৪হাজার ৭৪০জন কৃষককে গম, ভূট্টা, সূর্যমূখী, সরিষা ও শীতকালীন পেঁয়াজ বীজ এবং রাসায়নিক সার, ২ হাজার ২৫০ জন কৃষককে হাইব্রিড জাতের ধানের বীজ ও ১হাজার কৃষককে উফসি জাতের ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

(ঊষার আলো-এফএসপি)