UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু ১

usharalodesk
মে ১২, ২০২১ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। যানা যায় নিহত নাম সাদ্দাম হোসেন (৩০), তিনি উপজেলার ৩নং চরক্লার্ক ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মো. হাসানের ছেলে।
১১ মে মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের হাজী ইদ্রিস বাজারের উত্তরে রহিম চৌকিদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটেছে।
স্থানীয়রা বলেন, নিহত সাদ্দাম দুপুর ৩টার দিকে উপজেলার সোলেমান বাজার থেকে ১ জন যাত্রী নিয়ে স্থানীয় বাংলা বাজারের উদ্দেশ্যে যাত্রা করেন। যাত্রা পথে সাদ্দামের মোটরসাইকেলটি হাজী ইদ্রিস টু বাংলা বাজার সড়কের রহিম চৌকিদারের বাড়ির সামনে পৌঁছলে হঠাৎ করে পাশের একটি সংযোগ সড়ক থেকে আরেকটি মোটরসাইকেল প্রধান সড়কে উঠে পড়লে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সাদ্দামের গলার রগ ছিঁড়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে।

(ঊষার আলো- এম. এইচ)