UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরের চৌগাছায় টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা

usharalodesk
মার্চ ১৪, ২০২১ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : যশোরের চৌগাছায় হাসু খাতুন (২৫) নামে ১ গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাসু উপজেলার চাকলা গ্রামের দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী। তার বাম হাতের রগ ও বাম পায়ের রগ ব্লেড দিয়ে কাটা হয়েছিল।
আজ ১৪ মার্চ রোববার সকাল সাড়ে ৭টায় খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ। তবে তাদেরে পৌঁছানোর আগেই মরদেহটি নামিয়ে ফেলে আলাউদ্দিনের মা (হাসুর শাশুড়ি)। পরে মৃত্যু দেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে চৌগাছা থানার উপপরিদর্শক এনামুল।
নিহত হাসুর বাবা মোহাম্মদ উল্লাহ বলেন, ১০ বছর আগে একই গ্রামের আলাউদ্দিনের সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। আমি জামাইয়ের কাছে ১ লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। গতকাল শনিবার সে আমার বাড়িতে বেড়াতে আসলে আমার কাছে আবার ২ লাখ টাকা দাবি করেন। তখন আমি তাকে অন্য কোথাও জমি বিক্রি করে টাকার জোগাড় করতে বলি।
‘ওই ঘটনায় জামাই আলাউদ্দিন অনেক রাগারাগি করে বাড়ি থেকে চলে যান। সকালে শুনি আমার মেয়ের মৃত্যু হয়েছে। পরে দেখতে পাই তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো রয়েছে। তার মেয়েকে আঘাত করে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেছেন।
ঘটনাস্থলে উপস্থিত হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান জানান, প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলেই মনে করা হচ্ছে। লাশের বাম হাতের রগ কাটা রয়েছে। বাম পায়েও ধারালো কিছু দিয়ে কাটার দাগ রয়েছে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেছেন, জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদহে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

(ঊষার আলো-এম.এইচ)