UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘রক্তখেকো রাক্ষসী মমতা শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছে: কঙ্গনা

usharalodesk
মে ৮, ২০২১ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : টুইটারে কঙ্গনাকে সাসপেন্ড করা হলেও বিস্ফোরক মন্তব্য যেন থামাতেই চাইছেন না তিনি। এবার ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মন্তব্য করেছে কঙ্গনা। মমতাকে সরাসরি ‘রাক্ষসী’ বলে নতুন করে বিতর্কের সৃষ্টি করেছেন এই অভিনেত্রী।
বিজেপির হারের পর থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করছে এই অভিনেত্রী। বৃহস্পতিবার থেকেই মমতা বন্দ্যোপাধ্য়ায়কে লক্ষ্য করে একের পর এক পোস্ট করছেন তিনি। প্রথমে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন। এরপর শুক্রবার ইনস্টা স্টোরিতে দেখা যায় তার বিরুদ্ধে করা এফ আই আরের কপি। ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছে ‘রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন। ’
এর আগে টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘বাংলাদেশ আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা অবস্থা, বাংলায় আর হিন্দুদের সংখ্যাগরিষ্ঠতা নেই। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’
এদিকে মুখ্যমন্ত্রীকে আবারও আক্রমণ করায় সর্বত্র নিন্দার ঝড় উঠেছে কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছে তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। সেই ছবিই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আপডেট করেছেন কঙ্গনা।
কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি বাড়িয়ে দিতে পারে বলে ধারণা করা হচ্ছে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না বলে মন্তব্য করেছে তৃণমূলের একাংশ।

(ঊষার আলো- এম. এইচ)