UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ রেহানার জন্মদিনে নগর যুবলীগের কর্মসূচি 

koushikkln
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দেশ ও জাতির উন্নয়নে পর্দার আড়ালে থেকে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছেন শেখ রেহানা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষ্যে খুলনা মহানগর যুবলীগের কর্মসুচীতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন খুলনা সিটি কর্পোরেশনে মেয়র তালুকদার আব্দুল খালেক।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১২টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই কর্মসূচিতে নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে  ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সদর থানা আওয়ামী লীগ ও উকিল বারের সভাপতি  এ্যাডঃ মোঃ সাইফুল ইসলাম।

এ সময় শেখ রেহানার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়, তার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে  দোয়া অনুষ্ঠিত হয়।  দোয়া শেষে অসহায় দুঃস্থদের রান্না করা খাদ্য বিতরণ করা হয়।

কর্মসূচীতে আরো উপস্তিত ছিলেন নগর যুবলীগের নেতা আব্দুল কাদের শেখ, সওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু,  তাজুল ইসলাম, কবির পাঠান, মশিউর রহমান সুমন, ওয়ার্ড যুবলীগের নেতা ইলিয়াস হোসেন লাবু, হাসান শেখ, বাদল সিপাহী,  মাসুম উর রশিদ, আনিসুর রহমান, কাঞ্চন সিকদার, ইমরুল ইসলাম রিপন, এজাজ আহম্মেদ, ইকবাল হোসেন, লাবু আহমেদ, জিহাদুর রহমান জিহাদ, অলোক শীল, সেকেন্দার হোসেন, পলাশ মন্ডোল, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হিরা, জহির আব্বাস,  হিরন হাওলাদার, মাহমুদুর রহমান রাজেস, দোয়া পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম রফিক। দোয়া শেষে অসহায় গরীব মানুষের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করা হয়।